Daily Sunshine

২৪ ঘণ্টায় বিভাগে আরও ১৪ জনের মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার : গত ২৪ ঘণ্টায় রাজশাহী বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১৪ জনের মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত মোট মৃত্যু হলো ৯৮৭ জনের। একই সময় নতুন করে করোনা শনাক্ত হয়েছে আরও ৯৯৭ জনের শরীরে। এ নিয়ে বিভাগের আট জেলায় করোনা শনাক্তের সংখ্যা দাঁড়াল ৬২ হাজার ৬৪৭। এছাড়াও সুস্থ হয়েছেন ৪২ হাজার ৯৪৩ জন। হাসপাতালে এখনো চিকিৎসাধীন রয়েছেন ৭ হাজার ৫৬৫ জন।

বুধবার (৭ জুলাই) দুপুরে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দফতরের সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডা. নাজমা আক্তার এসব তথ্য নিশ্চিত করেছেন।

এক পরিসংখ্যানে উল্লেখ করা হয়, বিভাগের আটটি জেলায় গত ২৪ ঘণ্টায় যে ৯৯৭ জনের করোনা ধরা পড়েছে, তার মধ্যে ২৯১ জনই পাবনা জেলার বাসিন্দা। এ ছাড়া রাজশাহীতে ২৩৪ জন, বগুড়ায় ১৫৪ জন, নাটোরে ১২৯ জন, সিরাজগঞ্জে ৮৯ জন, নওগাঁয় ৩৮ জন, চাঁপাইনবাবগঞ্জে ৩৩ জন এবং জয়পুরহাটে ২৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

বিভাগীয় স্বাস্থ্য দফতরের হিসেবে, গত ২৪ ঘণ্টায় বগুড়ায় ৫ জন, নওগাঁয় ৪ জন, রাজশাহীতে ২ জন, জয়পুরহাটে ২ জন এবং নাটোরে একজনসহ বিভাগে করোনায় ১৪ জন প্রাণ হারিয়েছেন। এই একদিনে চাঁপাইনবাবগঞ্জ, পাবনা এবং সিরাজগঞ্জ জেলায় করোনায় মৃত্যুর খবর মেলেনি।

বিভাগীয় স্বাস্থ্য দফতরের সর্বশেষ তথ্য অনুযায়ী, বিভাগে করোনায় যে ৯৮৭ জন প্রাণ হারিয়েছেন তার মধ্যে সর্বোচ্চ ৪৪০ জন বগুড়া জেলার বাসিন্দা। এ ছাড়া রাজশাহীতে ১৮০ জন, চাঁপাইনবাবগঞ্জে ১১৯ জন, নওগাঁয় ৯৮ জন, নাটোরে ৬৫ জন, জয়পুরহাটে ৩৪ জন, সিরাজগঞ্জে ৩০ জন এবং পাবনায় ২৫ জন প্রাণ হারিয়েছেন।

 

সানশাইন/০৭ জুলাই/রনি

জুলাই ০৭
১৯:৫০ ২০২১

আরও খবর