Daily Sunshine

আশ্রয়ণ প্রকল্পে অনিয়মের অভিযোগে পাঁচ কর্মকর্তাকে ওএসডি

Share

সানশাইন ডেস্ক : আশ্রয়ণ প্রকল্পে অনিয়মের অভিযোগে পাঁচ কর্মকর্তাকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করেছে সরকার। এছাড়া একজনের বিরুদ্ধে বিভাগীয় মামলা হয়েছে।  গত ৪ ও ৫ জুলাই ওই পাঁচ কর্মকর্তাকে ওএসডি করে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।

যাদের ওএসডি করা হয়েছে তার মধ্যে আছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ে সংযুক্ত উপসচিব মো. শফিকুল ইসলাম। তার বিরুদ্ধে বিভাগীয় মামলাও হয়েছে। তিনি এর আগে সিরাজগঞ্জের কাজিপুরে ইউএনও হিসেবে কর্মরত ছিলেন।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রুবায়েত হাসান শিপলও ওএসডির তালিকায় রয়েছেন। সিনিয়র সহকারী সচিব পদমর্যাদার এ কর্মকর্তা রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের উপ-পরিচালক হিসেবে বদলির আদেশাধীন ছিলেন। তিনি মুন্সীগঞ্জ সদরের সাবেক ইউএনও ছিলেন।

ওএসডি হয়েছেন চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক মো. লিয়াকত আলী সেখও। বগুড়ার শেরপুরে ইউএনও’র দায়িত্বে ছিলেন তিনি।

এছাড়া বরগুনার আমতলীর ইউএনও মো. আসাদুজ্জামান এবং মুন্সীগঞ্জ সদরের সহকারী কমিশনার (ভূমি) শেখ মেজবাহ-উল-সাবেরিনকে ওএসডি করা হয়েছে।

অভিযোগ রয়েছে, এ ৫ কর্মকর্তা ইউএনও ও সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালনের সময় আশ্রয়ণ প্রকল্প বাস্তবায়নে অনিয়মে জড়িয়েছিলেন।

 

 

সানশাইন/০৬ জুলাই/রনি

জুলাই ০৬
২১:১১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]