Daily Sunshine

মোগলাই পরোটা খেয়ে জমজ দুই বোনের মৃত্যু !

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার কালীতলায় স্বর্ণা (১৭) ও সম্পা (১৭) নামে দুই জমজ বোনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় তাদের মাসহ ২ জন অসুস্থ  হয়েছে। পরিবারের দাবি, একটি খাবার হোটেল থেকে আনা মোগলাই পরাটা খেয়ে তাদের মৃত্যু হয়েছে।

মৃত স্বর্ণা ও স্বম্পা হচ্ছে কালিতলার ব্যবসায়ী সাদিকুল ইসলাম রবি’র মেয়ে ও চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজের মানবিক বিভাগের প্রথম বর্ষের ছাত্রী। স্বর্ণা মঙ্গলবার সকালে ও স্বম্পা বেলা দেড়টার দিকে মারা যায়।

স্বর্ণা ও স্বম্পা’র পিতা সাদিকুল ইসলাম রবি জানান, বিকেলে শহরের পুরাতন বাজার এলাকার হোটেল শাহজাহান সুইটস থেকে মোগলাই পরাটা কিনে বাড়িতে পরিবারসহ তিনি খান। এরপর রাতে তার স্ত্রী সাবিনা ইয়াসমিন, জমজ দুই মেয়েসহ আত্মীয় সিফাত (২০) অসুস্থ  হয়ে পড়ে।

পরিপ্রেক্ষিতে তাদের সদর হাসপাতালে নিয়ে গেলে স্বর্ণা ও তার মাকে চিকিৎসা সেবা দিয়ে ছেড়ে দেয়া হয় এবং স্বম্পা ও সিফাতকে হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে বাড়ি আসার পরেই স্বর্ণা মারা যায়। অন্যদিকে স্বম্পার অবস্থা আশংকাজনক হলে দুপুরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে বেলা দেড়টার দিকে সেও মারা যায়।

জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মোসাঃ নুরুন্নাহার নাসু বলেন, সকাল ৯টার দিকে স্বর্ণাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয় এবং স্বম্পা ভর্তি হওয়ার পর অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

এদিকে শাহজাহান হোটেলের মালিক জামাল উদ্দিন নাসের জানান, তার দোকানের মোগলাই পরাটা খেয়ে অন্য আর কেউ অসুস্থ হয়নি। তবে আসলেই তার দোকান থেকে মোগলাই কিনে নিয়ে গেছিলেন কিনা তা ভিডিও ফুটেজ দেখে জানা যাবে।

এব্যাপারে সদর মডেল থানার ওসি (তদন্ত) মিন্টু রহমান জানান, এঘটনায় এখনও কেউ থানায় কোন অভিযোগ করেনি। তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এদিকে জমজ দুই বোনের মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সানশাইন/শামি

জুলাই ০৬
১৯:০১ ২০২১

আরও খবর