Daily Sunshine

রামেক হাসপাতালকে জামিল ফাউন্ডেশনের দুই লাখ টাকা প্রদান

Share

স্টাফ রিপোর্টার : করোনা রোগীদের চিকিৎসার জন্য দুই লাখ টাকা দিয়েছে রাজশাহীর শহীদ জামিল ফাউন্ডেশন। রোববার সকালে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানীর হাতে দুই লাখ টাকার এই চেক হস্তান্তর করা হয়।

শহীদ জামিল ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা ফাউন্ডেশনের পক্ষ থেকে হাসপাতালকে দুই লাখ টাকা দেয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। সে অনুযায়ী ফাউন্ডেশনের তহবিল থেকে এই অর্থ দেয়া হলো।

চেক হস্তান্তরের সময় ফাউন্ডেশনের সভাপতি আরিফুল হক কুমার, সাধারণ সম্পাদক মুর্শেদ হাসান চুন্না, শহীদ জামিল ব্রিগেডের সমন্বয়কারী দেবাশিষ প্রামানিক দেবু, বরেন্দ্র কলেজের সাবেক অধ্যক্ষ আলমগীর মালেক, শাহমখদুম কলেজের সাবেক অধ্যক্ষ আমিনুর রহমান, নগরীর সাত নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, ফাউন্ডেশনের সহসভাপতি সালাহউদ্দিন জেমস প্রমুখ উপস্থিত ছিলেন।

অসহায় করোনা রোগীদের চিকিৎসায় এভাবে এগিয়ে আসায় রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জামিল ফাউন্ডেশনকে ধন্যবাদ জানিয়েছেন।

 

সানশাইন/০৪ জুলাই/রনি

জুলাই ০৪
২০:১৪ ২০২১

আরও খবর