Daily Sunshine

২৪ ঘন্টায় রাজশাহী বিভাগে আরও ১৯ জনের মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ১৯ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে আরও করোনা শনাক্ত হয়েছে ৪২৬ জনের শরীরে। এ নিয়ে বিভাগের আট জেলায় মোট করোনা শনাক্তের সংখ্যা দাঁড়াল ৫৮ হাজার ৩১০ জন। এর মধ্যে এখন পর্যন্ত ৯২৯ জন মারা গেছেন। তবে সুস্থ হয়েছেন ৪০ হাজার ৫২৬ জন। হাসপাতালে এখনো চিকিৎসাধীন রয়েছেন ৬ হাজার ৭০২ জন।

শনিবার (০৩ জুলাই) দুপুরে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দফতরের সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডা. নাজমা আক্তার বিষয়টি নিশ্চিত করে জানান, বিভাগের আট জেলায় গত ২৪ ঘণ্টায় যে ৪২৬ জনের করোনা ধরা পড়েছে তার মধ্যে ১১৮ জনই পাবনা জেলার বাসিন্দা। এছাড়াও বগুড়ায় ১১২ জন, রাজশাহীতে ১০০ জন, চাঁপাইনবাবগঞ্জে ৬১ জন, সিরাজগঞ্জে ২৯ জন, নওগাঁয় ৫ জন এবং জয়পুরহাটে একজনের করোনা শনাক্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় নাটোরে করোনা শনাক্তের খবর মেলেনি।

বিভাগীয় স্বাস্থ্য দফতরের হিসেবে, গত ২৪ ঘণ্টায় রাজশাহীতে ৭ জন, বগুড়ায় ৬ জন, নাটোরে ৩ জন, নওগাঁয় ২ জন এবং পাবনায় একজনসহ বিভাগে করোনায় ১৯ জন প্রাণ হারিয়েছেন। এই একদিনে চাঁপাইনবাবগঞ্জ, জয়পুরহাট এবং সিরাজগঞ্জ জেলায় করোনায় মৃত্যুর খবর মেলেনি।

বিভাগীয় স্বাস্থ্য দফতরের সর্বশেষ তথ্য অনুযায়ী, বিভাগে করোনায় যে ৯২৯ জন প্রাণ হারিয়েছেন তার মধ্যে সর্বোচ্চ ৪১৪ জন বগুড়া জেলার বাসিন্দা। এছাড়াও রাজশাহীতে ১৭১ জন, চাঁপাইনবাবগঞ্জে ১১৪ জন, নওগাঁয় ৮৭ জন, নাটোরে ৬০ জন, সিরাজগঞ্জে ৩০ জন, জয়পুরহাটে ২৯ জন এবং পাবনায় ২৪ জন প্রাণ হারিয়েছেন।

সানশাইন/০৩ জুলাই/রনি

জুলাই ০৩
১৯:৪৮ ২০২১

আরও খবর