Daily Sunshine

রাজশাহীতে চুরি হওয়া অটোরিক্সাসহ যুবক গ্রেফতার

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে চুরি হওয়া অটোরিক্সাসহ ১ চোরকে গ্রেফতার করেছে আরএমপি’র মতিহার থানা পুলিশ। গ্রেফতারকৃত যুবক নগরীর বোয়ালিয়া মডেল থানার পঞ্চবটি খড়বনা গ্রামের মোঃ রফিক শেখের ছেলে মো: রিফাত শেখ শিহাব (২০)।

ঘটনা সূত্রে জানা যায়, সোমবার বেলা ৩ টায় নগরীর মতিহার থানার বাজে কাজলা গ্রামের মোঃ আঃ হান্নানের ছেলে মোঃ শামীম তার অটোরিক্সায় অজ্ঞাতনামা ৩ জনকে উঠিয়ে তালাইমারি মোড় হতে নতুন বুধপাড়ার উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণকবরের দক্ষিনে সফেদা বাগানের সামনে চালক শামীম প্রকৃতির ডাকে অটোরিক্সা থামিয়ে তালা বন্ধ করে চাবি সাথে নিয়ে সফেদা বাগানের ভিতরে যায়। সেখান থেকে এসে দেখে তার অটোরিক্সাটি যাত্রীবেশে থাকা অজ্ঞাতনামা ৩ জন চোর তালা ভেঙ্গে চুরি করে নিয়ে গেছে। উক্ত ঘটনার প্রেক্ষিতে মতিহার থানায় চুরির একটি নিয়মিত মামলা রুজু হয়।

মতিহার থানার অফিসার ইনচার্জ এএসএম সিদ্দিকুর রহমানের সার্বিক দিক নির্দেশনায় মামলা তদন্তকারী অফিসার এসআই মোঃ শাহাবুল ইসলাম ও তার টিম চুরি যাওয়া অটোরিক্সা উদ্ধারসহ চোরদের গ্রেফতারে ব্যাপক অভিযান শুরু করে। অবশেষে মঙ্গলবার ভোর রাতে চন্দ্রিমা থানা পুলিশের সহায়তায় চন্দ্রিমা থানার মেহেরচন্ডী এলাকার চারুকলা বিভাগের সামনে হতে আসামী মো: রিফাত শেখ শিহাব (২০)কে গ্রেফতার করে। এসময় তার কাছ হতে চুরি যাওয়া অটোরিক্সা উদ্ধার হয়।

অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সানশাইন/২৯ জুন/রনি

জুন ২৯
১৯:৪৯ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]