Daily Sunshine

সংক্রমণ ঠেকাতে জামিল ব্রিগেডের সভা ও সচেতনতামূলক কার্যক্রম

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে করোনা মোকাবিলায় ওয়ার্কার্স পার্টির নেতৃত্বাধীন গঠিত স্বেচ্ছাসেবী ভলান্টিয়ার দল শহীদ জামিল ব্রিগেডের মনিটরিং সেলের জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। ব্রিগেডের কার্যক্রম ওয়ার্ড পর্যায়ে প্রসারিত করতে সোমবার সকালে ওয়ার্কার্স পার্টির দলীয় কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন শহীদ জামিল ব্রিগেডের প্রধান সমন্বয়কারী দেবাশিষ প্রামানিক দেবু। উপস্থিত ছিলেন- মনিটরিং সেলের সদস্য মনিরুদ্দীন পান্না, নাজমুল করিম অপু, সীতানাথ বণিক, সাঈদ চৌধুরী, ওহিদুর রহমান ওহি।এদিকে সভা শেষে আজকেও বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম চালানো হয়েছে।

সোমবার বেলা ১২টায় বিগ্রেডের বোয়ালিয়া থানা কমিটির উদ্যোগে নগরীর সাহেব বাজার জিরোপয়েন্টে বিভিন্ন স্থানে বিনামূল্যে মাস্ক বিতরণ, করোনা সচেতনতামূলক প্রচার মাইকিংসহ জীবাণু নাশক স্প্রে করার মতো বিভিন্ন কার্যক্রম চালান জামিল বিগ্রেডের অর্ধ শতাধিক তরুণ-যুবক।সেখানে উপস্থিত ছিলেন- জামিল ব্রিগেডের বোয়ালিয়া থানার সমন্বয়কারী ওহিদুর রহমান, সদস্য বীজয় সরকার, অমিত সরকার, গৌরব ঘোষ, রাজকুমার দুর্জয়, নুসরাত, বিশু শেখ নাজমুল হক, জাবেদ আলী, মইদুল ইসলাম প্রমুখ।

উল্লেখ, গত (৫ জুন) রাজশাহী কলেজ প্রাঙ্গনে কোভিড মোকাবিলায় ওয়ার্কার্স পার্টির নেতৃত্বাধীন ৫০ জন তরুণ-যুবকদের সমন্বয়ে শহীদ জামিল ‘ব্রিগেড’ গঠন করা হয়। ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার নির্দেশনায় শহরে করোনা মোকাবিলায় কাজ করা এই ব্রিগেডের কার্যক্রম পারিচালনা ও তদারকি করছেন দলটির নগর কমিটির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু। এছাড়াও গত ১৮ জুন করোনা রোগীদের জন্য উদ্বোধন করা হয়েছে ফ্রি অ্যাম্বুলেন্স সেবা। যার হটলাইন- ০১৭১২-২৭৭৮৭১ এবং ০১৭২৩-৯০৪৯০১ নম্বরে মহানগরীর যে কেউ ফোন দিলেই বিনামূল্যে পোঁছে যাবে জামিল ব্রিগেডের অ্যাম্বুলেন্স।

 

সানশাইন/২৮ জুন/রনি

জুন ২৮
২১:৪৪ ২০২১

আরও খবর