Daily Sunshine

করোনা মোকাবেলায় বাঘা থানা পুলিশের মাস্ক বিতরণ

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাঘায় পুলিশের পক্ষ মাস্ক বিতরণ করা হয়েছে। শনিবার (২৬জুন) বাঘা থানা পুলিশের পক্ষ থেকে পৌর ভবনের সামনে জনগণকে সতর্ক করে মাইকিংসহ রাস্তায় মাস্ক বিতরণের দৃশ্যমান দেখা গেছে।। বিশ্বব্যাপী দ্রুত ছড়িয়ে পড়া নতুন আতঙ্কের নাম করোনা ভাইরাস। বর্তমানে বায়ু জনিত এই করোনার তৃতীয় ঢেউ মোকাবেলায় আবারও মাস্ক ব্যবহারে জনগণকে সচেতন করতে এবার মাঠে নেমেছে পুলিশ। এ ভাইরাস থেকে বাঁচতে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে। একই সাথে হ্যান্ড সেনিট্রেশন ব্যবহার বাধ্যতামূলোক।

সারা দেশ্যব্যাপী এখন মাস্ক ব্যবহারের জন্য প্রশাসনের পক্ষ থেকে লিফলেট বিতারণসহ মাইকিং করানো হচ্ছে। এ প্রচার মাইক শুনে হাট-বাজারে অনেকেই ভিন্ন ধরনের মাস্ক বিক্রি করছেন। এ দিক থেকে যারা ক্রয় করছেন না কিংবা মাস্ক বিহীন বাইরে ঘুরে বেড়াচ্ছেন তাদের সতর্ক করতে রাস্তায় নেমেছে পুলিশ।
পুলিশ পরিদর্শক (ওসি) নজরুল ইসলাম বলেন, প্রায় বছর হতে চললো মহামারি করোনা উপদ্রব। মাঝখানে কিছুটা কমলেও তা আবার বৃদ্ধি পেয়েছে। এ অবস্থায় আমাদের সবাইকে সচেতন হতে হবে এবং অন্যকে এ দুর্যোগ মোকাবেলা সচেতন করতে হবে। আমরা পুলিশ সুপারের দিক-নির্দেশনায় কাজ করে যাচ্ছি।

সানশাইন/২৬ জুন/রনি

জুন ২৬
২০:১৪ ২০২১

আরও খবর