Daily Sunshine

২৪ ঘন্টায় বাঘায় আরও ৫ জনের করোনা শনাক্ত

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাঘায় ২৪ ঘন্টায় ৩১ জনের পরীক্ষা করে আরও ৫ জনের করোনা শনাক্ত হয়েছে। গত ১৫দিনে ১০৭ জনসহ উপজেলায় সর্বমোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩১০ জনে।

মঙ্গলবার (২২জুন) পর্যন্ত মোট পরীক্ষা করা হয়েছে ২ হাজার ১৪১ জনকে। এর মধ্যে মারা গেছে ১ জন । হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে ১২০ জন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ল্যাব সুত্রে জানা গছে, গত বছরের ৬ এপ্রিল থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার পরীক্ষা শুরু করা হয়।

এছাড়াও বাইরের কালেকশনেও করোনায় আক্রান্ত হয়েছে আরো কয়েকজন। গত বছর ১ জন করোনার উপসর্গ সহ মারা গেছে মোট ৩ জন। এদের মধ্যে উপজেলার উত্তর গাওপাড়া গ্রামের আব্দুস সোবহান, পাকুড়িয়া গ্রামের মুক্তিযোদ্ধা আলীম উদ্দীন (৭০) ও মনিগ্রামের মৃত আমজাদ আলীর ছেলে শান্ত হাসান সেন্টু (৩৫)।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. রাশেদ আহমেদ বলেন, নতুন আক্রান্তরা চিকিৎসা নিচ্ছেন। তিনি বলেন, তুলনামূলকভাবে বাঘাতেও আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। আতংকিত না হয়ে, সচেতন হতে হবে। স্বাস্থ্যবিধি মেনে সকলেই মাস্ক পরিধান করতে হবে। প্রয়োজন ছাড়া কোনভাবেই ঘরের বাইরে যাওয়া যাবেনা।

সানশাইন/২২ জুন/রনি

জুন ২২
১৯:৪৬ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ