Daily Sunshine

হোটেলে নারী আনার অভিযোগ চিলির ফুটবলারদের বিরুদ্ধে

Share

সানশাইন ডেস্ক : করোনাভাইরাসের কারণে সব ধরনের কর্মকাণ্ডেই আছে বিধিনিষেধ। ব্যতিক্রম নয় ক্রীড়াঙ্গনও। সব বড় টুর্নামেন্টই হচ্ছে জৈব সুরক্ষা বলয়ে। কোপা আমেরিকাও হচ্ছে এবার এই পদ্ধতিতেই। কিন্তু এর মধ্যেই কি না হোটেলে নারী নিয়ে এসেছেন চিলির ফুটবলাররা। ভেঙেছেন কনমেবলের বেধে দেওয়া বিধি।

হোটেল রুমে নারী ডেকে পার্টির অভিযোগ উঠেছে চিলির ছয় ফুটবলারের বিরুদ্ধে। এতে কোপা আমেরিকায় করোনার হানার শঙ্কা জেগেছে। ব্রাজিলের কুইয়াবার গ্রান হোটেলে থাকছে চিলি। সেখানেই নারীদের নিয়ে আসার অভিযোগ উঠেছে এই ফুটবলারদের বিরুদ্ধে।

তাদের পার্টির কথা জানিয়েছে স্পেনের বিশ্বস্ত দৈনিক মার্কা। পার্টি করা ফুটবলারদের তালিকায় আছেন আর্তুরো ভিদালের মতো তারকা। এছাড়া এ কাণ্ডে নাম এসেছে জ্যাঁ মেনেসেস, স্ট্রাইকার এডুয়ার্ডো ভারগাস, গ্যারি মেডেল, পাবলো গালদামেস ও বেয়ার লেভারকুসেনের মিডফিল্ডার চার্লস আরাঙ্গিসের।

যদিও এখনো পর্যন্ত এই বিষয়ে সংশ্লিষ্ট কেউই মুখ খুলেননি। টেকনিক্যাল ডিরেক্টর মার্টিন লাসার্তে এই বিষয় শিগগিরই ব্যবস্থা নেবেন বলে জানা গেছে। গুঞ্জন আছে ছয় ফুটবলারকে দেশেও পাঠিয়ে দেওয়া হতে পারে।

চিলির কোপা আমেরিকার বিধিভঙ্গের অভিযোগ অবশ্য এটিই প্রথম নয়। এর আগে হোটেলের বাইরে থেকে হেয়ার ড্রেসারকে এনে চুল কাটিয়েছিলেন ভিদাল ও মেডেল। তখন ৩০ হাজার ডলার জরিমানাও গুণতে হয়েছিল তাদের।

 

সানশাইন/২১ জুন/রনি

জুন ২১
১৯:৪৭ ২০২১

আরও খবর