Daily Sunshine

আরএমপি’র মতিহার ক্রাইম বিভাগে বৃক্ষরোপণ অভিযান

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে আরএমপি’র মতিহার ক্রাইম বিভাগে পালিত হলো বৃক্ষরোপণ অভিযান। রোববার আরএমপি পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক প্রধান অতিথি থেকে মতিহার থানা, কাটাখালী থানা ও বেলপুকুর থানা এলাকায় প্রায় ৭৫০ টি ফলজ, বনজ ও ভেষজ গাছের চারা রোপনের উদ্বোধন করেন।

গত ১০ জুন থেকে আরএমপিতে বৃক্ষরোপণ অভিযান শুরু হয়। এরই ধারবাহিকতায় রোববার আরএমপি’র মতিহার ক্রাইম বিভাগের মতিহার থানা, কাটাখালী থানা ও বেলপুকুর থানার উদ্যোগে বৃক্ষরোপণ অভিযান-২০২১ এর আয়োজন করা হয়। প্রধান অতিথি মতিহার থানার বিহাস চত্ত্বর ও মোহনপুর ব্রীজগামী মহাসড়কের রাস্তার ধার, কাটাখালী থানার হরিয়ান চিনি কল এবং বাংলা ট্র্যাক ক্রিকেট একাডেমী এবং বেলপুকুর থানার বেলপুকুর বঙ্গবন্ধু গোলচত্বরে বিভিন্ন জাতের ফলজ, বনজ ও ভেষজ গাছের চারা রোপন করেন।

এসময় পুলিশ কমিশনার তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে বাংলাদেশের পরিবেশ রক্ষায় বিভিন্ন ফলজ, বনজ ও ভেষজ গাছের চারা রোপনের উপর গুরুত্বারোপ করেন এবং গাছ লাগাতে, গাছের যত্ন নিতে অনুষ্ঠানে উপস্থিত সকলকে আহবান জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কাটাখালী পৌর মেয়র আব্বাস আলী, হরিয়ান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মফিদুল ইসলাম বাচ্চু, উপ-পুলিশ কমিশনার (মতিহার) বিভূতি ভুষণ বানার্জী, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মতিহার বিভাগ) একরামুল হক, পিপিএম ও সহকারী পুলিশ কমিশনার (মতিহার বিভাগ) হাফিজুল ইসলাম, হরিয়ান ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ইয়াছিন আলীসহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ।

উল্লেখ্য যে, পর্যায়ক্রমে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সকল থানা ফাঁড়ির আওতাধীন এলাকায় আরএমপি’র উদ্যোগে বৃক্ষরোপণ অভিযান-২০২১ পালিত হচ্ছে।

 

সানশাইন/২০ জুন/রনি

জুন ২০
১৯:৪৮ ২০২১

আরও খবর