Daily Sunshine

দারাজের ক্যাম্পেইনে সাশ্রয়ী মূল্যে অসাধারণ সব গ্যাজেট

Share

স্টাফ রিপোর্টার : প্রযুক্তির উন্মেষের সাথে তাল মিলিয়ে প্রতিনিয়ত নতুন নতুন গ্যাজেট আসছে বাজারে। এসব গ্যাজেট আমাদের জীবনকে করে তুলছে সহজ ও স্বাচ্ছন্দ্যময়। কিন্তু অনেক সময়ই সামর্থ্যের বাইরে দাম হওয়ায় আমরা এমন গ্যাজেটগুলো কিনতে পারিনা। এমন মানুষের কথা চিন্তা করেই দারাজ নিয়ে এল ‘ইলেকট্রনিকস উইক ক্যাম্পেইন’। চলতি মাসের ৯ জুন থেকে ১৫ জুন পর্যন্ত চলা এই ক্যাম্পেইনে দেশি-বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের গ্যাজেট চমৎকার সব ডিলসহ পাওয়া যাবে আকর্ষণীয় ছাড়ে। সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে পাওয়া যাবে এমন অসাধারণ কিছু গ্যাজেট নিয়ে আলোচনা করা যাক।

টিপি-লিংক আর্চার সি২০ ওয়্যারলেস ডুয়াল ব্যান্ড রাউটার
ইন্টারনেটের জগতে ওয়াইফাই এর রাউটার এখন অবিচ্ছেদ্য অংশ। জনপ্রিয় কম্পিউটার নেটওয়ার্কিং পণ্য নির্মাতা প্রতিষ্ঠান টিপি-লিংক এর ‘টিপি-লিংক আর্চার সি২০ ওয়্যারলেস ডুয়াল ব্যান্ড রাউটার’ এখন সাশ্রয়ী মূল্যে পাওয়া যাবে দারাজের ইলেকট্রনিকস উইক ক্যাম্পেইনে। ক্যাম্পেইন উপলক্ষে দারাজে এর বিশেষ মূল্য মাত্র দুই হাজার টাকা। দারাজ থেকে পণ্যটি কিনতে এখানে ক্লিক করুন।

চ্যুই হিরোবুক প্রো+
সাধ্যের মধ্যে মানসম্মত ল্যাপটপ কিনতে চাইলে নিতে পারেন চ্যুই হিরোবুক প্রো+ ল্যাপটপটি। ইনটেল কোয়াড কোর প্রসেসরের এই ল্যাপটপে রয়েছে ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। ১৩.৩ ইঞ্চির ল্যাপটপটির রঙ হবে গ্রে। দারাজের ইলেকট্রনিকস উইক ক্যাম্পেইনে এই ল্যপটপের বিশেষ মূল্য রাখা হয়েছে মাত্র ২৩,১৫৭ টাকা। দারাজে পণ্যটি কেনা যাবে এখান থেকে।

ওয়ালটন ডব্লিউ এফডি ১এফ৩ জিডিইএল এক্সএক্স
পছন্দের খাবার দীর্ঘ সময় পর্যন্ত টাটকা রাখতে আজই ঘরে নিয়ে আসতে পারেন ওয়ালটনের ডব্লিউ এফডি ১এফ৩ জিডিইএল এক্সএক্স রেফ্রিজারেটরটি। নান্দনিক ডিজাইনের এই ফ্রস্ট রেফ্রিজারেটরটির ধারণ ক্ষমতা ১৭৬ লিটার। সাশ্রয়ী মূল্যে এই রেফ্রিজারেটরটি কিনতে চাইলে ঘুরে আসুন দারাজের ইলেকট্রনিকস উইক ক্যাম্পেইনে। ক্যাম্পেইন উপলক্ষে এর বিশেষ মূল্য নির্ধারণ করা হয়েছে ১৯,১৯৫ টাকা। কোরবানির ঈদ উপলক্ষে আগ্রহী ক্রেতাদের জন্য দারাজ একই দামে কোরবানির ঈদ পর্যন্ত পণ্যটি কেনার সুযোগ রেখেছে। সেক্ষেত্রে, অফারও প্রযোজ্য থাকছে কোরবানির ঈদ পর্যন্ত। দারাজের ক্যাম্পেইন থেকে পণ্যটি কেনা যাবে এ লিঙ্ক থেকে।

সনি প্লাস ২৪ এলইডি এইচডি টিভি
অসাধারণ সব ফিচার সমৃদ্ধ সনি প্লাস ২৪ এলইডি এইচডি টিভি পাওয়া যাচ্ছে এখন দারাজে। এই টিভিতে রয়েছে নয়েজ রিডাকশন প্রযুক্তি, ডি-ইন্টারল্যান্স থ্রিডি স্ক্রিন এবং সিগনাল এনহ্যান্সমেন্ট প্রযুক্তি। টিভির সাথেই পাবেন বিল্ট ইন স্পিকার, সাউন্ড ইফেক্ট স্টেরিও ও ইউএসবি প্লেসহ অত্যাধুনিক সব ফিচার। এইচডিএমআই, ভিজিএ ইউএসবি পোর্ট সমৃদ্ধ এই টিভি দেয়ালে লাগানোর জন্যও রয়েছে বিশেষ ব্যবস্থা। দারাজের ইলেকট্রনিকস উইক ক্যাম্পেইনের আওতায় এই টিভির আকর্ষণীয় ছাড়ে মূল্য নির্ধারণ করা হয়েছে মাত্র ৮,৩৬৯ টাকা। দারাজে পণ্যটির লিঙ্ক পেতে এখানে ক্লিক করুন।

রিয়েলমি সি২১
দারাজের এই ক্যাম্পেইনে আপনি পাবেন আকর্ষনীয় সব স্মার্টফোনের সমাহার। সাশ্রয়ী মূল্যে এই ক্যাম্পেইন থেকে আপনি নিতে পারেন রিয়েলমির সি২১ স্মার্টফোনটি। ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ সমৃদ্ধ এই মোবাইলটি ৬.৫ ইঞ্চি মিনি ড্রপ ফুলস্ক্রিন ডিসপ্লে। ৫০০০ এমএএইচ এর শক্তিশালী ব্যাটারি সহ এ মোবাইলে পাবেন ২টি সিম রাখার স্লট ও একটি মেমোরি কার্ডের স্লট। আকর্ষণীয় ডিজাইনের এই স্মার্টফোনটি দারাজের ক্যাম্পেইনে পাবেন মাত্র ৯,৭৫৬ টাকায়। দারাজে স্মার্টফোনটি কিনতে এখানে ক্লিক করুন।

শাওমি রেডমি ৯এ
দারাজের ইলেকট্রনিকস উইক ক্যাম্পেইনে আপনি পাবেন শাওমির রেডমি ৯এ স্মার্টফোনটি। ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজের এ দুর্দান্ত ডিজাইনের মোবাইলটি ৬.৫৩ ইঞ্চি (৭২০ ী ১৬০০) আইপিএস এলসিডি ডিসপ্লে সমৃদ্ধ। দারাজের ক্যম্পেইনে এর বিশেষ দাম নির্ধারণ করা হয়েছে মাত্র ৯,৪০৮ টাকা। দারাজে পণ্যটির লিঙ্ক পেতে এখানে ক্লিক করুন।

দেশের সর্ববৃহৎ অনলাইন মার্কেটপ্লেস দারাজের ইলেকট্রনিকস উইক ক্যাম্পেইনটি চলবে চলতি মাসের ১৫ তারিখ পর্যন্ত। সাধ্যের মধ্যে প্রতিষ্ঠিত ব্র্যান্ডের মানসম্মত গ্যাজেট কিনতে আপনিও ঘুরে আসতে পারেন দারাজের এ ক্যাম্পেইন থেকে। ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন:  https://www.daraz.com.bd/ .

 

 

 

সানশাইন/১৯জুন/রনি

জুন ১৯
১৯:৩৫ ২০২১

আরও খবর