Daily Sunshine

আবু ত্ব-হাকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে

Share

রংপুর প্রতিনিধি: আট দিন নিখোঁজ থাকার পর ইসলামি বক্তা আবু ত্ব-হা আদনানকে পাওয়া গেছে। বর্তমানে তিনি পুলিশ হেফাজতে রয়েছেন।

শুক্রবার (১৮ জুন) দুপুরের দিকে রংপুর শহরের খামার মোড়ের মাস্টারপাড়ায় আবু ত্ব-হার শ্বশুর বাড়ি থেকে তাকে রংপুর মহানগর পুলিশের কোতোয়ালি থানায় নেওয়া হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার জুম্মার নামাজের কিছুক্ষণ পরে তিনি শ্বশুর বাড়িতে ফিরে আসেন। এ সময় সুস্থ ও স্বাভাবিক ছিলেন ইসলামি বক্তা আবু ত্ব-হা। শ্বশুর বাড়িতে এসে পরিবার ও আত্মীয় স্বজনদের সঙ্গে স্বাভাবিক কথা বলেন তিনি। এলাকাবাসীর সঙ্গেও কুশল বিনিময় করেন। এ সময় হাসিমুখেই কথা বলছিলেন তিনি। তার শরীরে কোনো আঘাত বা ক্ষতের চিহ্ন ছিল না। সুস্থ ও স্বাভাবিকভাবেই তিনি কথা বলছিলেন। তবে এই আট দিনে তিনি কোথায় ছিলেন, কীভাবে ছিলেন—সে বিষয়ে মুখ খোলেননি।

শুক্রবার দুপুর তিনটার দিকে কোতোয়ালি থানা পুলিশ আবু ত্ব-হাকে হেফাজতে নেয়। উপপরিদর্শক এরশাদ আলী ও মজনু মিয়ার নেতৃত্বে পুলিশের একটি টিম এসে তাকে নিয়ে যায়। বর্তমানে তিনি পুলিশ হেফাজতে রয়েছেন।

রংপুর মেট্টোপলিটন পুলিশের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ফারুক হোসেন বলেন, আবু ত্ব-হারর শ্বশুরবাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়। বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছেন তিনি। পরে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

সানশাইন/জুন ১৮/ইউ

 

জুন ১৮
১৭:২৩ ২০২১

আরও খবর