Daily Sunshine

বগুড়ায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা

Share

সানশাইন ডেস্ক : বগুড়ায় দুপচাঁচিয়ায় চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আবদুল আজিজ (৩০) নামের এক এনজিওকর্মী আত্মহত্যা করেছেন।শনিবার সন্ধ্যায় উপজেলার তালোড়া স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

সান্তাহার রেলওয়ে থানার ওসি মনজের আলী গণমাধ্যমকে জানান, তিনি মানসিক রোগে ভুগছিলেন। রেললাইন পার হওয়ার সময় কেটে মারা গেছেন। মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে রাতে তার থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত আবদুল আজিজ বগুড়ার কাহালু উপজেলার মালঞ্চা ইউনিয়নের অঘোর মালঞ্চা গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে। তিনি জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় এনজিও ‘টিএমএসএস’-এ ফিল্ড সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন।

শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত ঋণের কিস্তি আদায় শেষে অফিসে টাকাগুলো জমা দেন। বিকাল সাড়ে ৫টার দিকে অফিস থেকে বের হন। এরপর সন্ধ্যার দিকে তালোড়া রেল স্টেশন এলাকায় ঘোরাফেরা করছিলেন। সান্তাহার ছেড়ে আসা বগুড়াগামী কলেজ ট্রেন সন্ধ্যা পৌনে ৭টার দিকে ওই এলাকা অতিক্রম করার সময় তিনি ঝাঁপ দেন। এতে শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

 

সানশাইন/১৩ জুন/রনি

জুন ১৩
১৯:৪১ ২০২১

আরও খবর