Daily Sunshine

রাজশাহীর অসহায় মানুষের জন্য ১০ লাখ টাকা দিল যমুনা ব্যাংক ফাউন্ডেশন

Share

স্টাফ রিপোর্টার : করোনাভাইরাস পরিস্থিতিতে রাজশাহী জেলা প্রশাসকের তহবিলে ১০ লাখ টাকা অনুদান দিয়েছে যমুনা ব্যাংক ফাউন্ডেশন।

করোনা পরিস্থিতিতে রাজশাহীর কর্মহীন, দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণের জন্য যমুনা ব্যাংকের পরিচালক, মুন্সিগঞ্জের সাবেক এমপি নূর মোহাম্মদ ট্রাস্টের প্রতিষ্ঠাতা এবং যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান নূর মোহাম্মদের বিশেষ উদ্যোগে এই সহায়তা দেয়া হয়েছে।

মঙ্গলবার রাজশাহীর জেলা প্রশাসকের তহবিলে ১০ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জনাব আব্দুল জলিল। অনুষ্ঠানে যমুনা ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার উপ-ব্যবস্থাপক ও এফএভিপি অনুপ কুমার ঘোষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই রাজশাহীর জেলা প্রশাসক অনুদান দেয়ার জন্য যমুনা ব্যাংক ও যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগকে সাধুবাদ জানান। তিনি বিশেষভাবে ধন্যবাদ জানান যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান নূর মোহাম্মদ ও ব্যাংকের পরিচালনা পর্ষদকে যাঁদের অনুদানে এই ক্রান্তিলগ্নে অসহায় মানুষ বিশেষভাবে উপকৃত হবে।

যমুনা ব্যাংক ফাউন্ডেশন বলছে, কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার ক্ষেত্রে যমুনা ব্যাংক ফাউন্ডেশন বরাবরই অগ্রণী ভূমিকা পালন করে আসছে। আর তারই ধারাবাহিকতায় করোনাভাইরাসের ফলে সৃষ্ট পরিস্থিতিতে রাজশাহী জেলার কর্মহীন, দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণের লক্ষ্যে এই সহায়তা দেয়া হলো।

 

সানশাইন/০৮ জুন/রনি

জুন ০৮
২০:২১ ২০২১

আরও খবর