Daily Sunshine

মধুখালীতে প্রতিপক্ষের হামলায় নিহত ১ 

Share

হৃদয় শীল মধুখালী, (ফরিদপুর)প্রতিনিধিঃ- ফরিদপুরের মধুখালীতে প্রতিপক্ষের হামলায় হত-১।

সরোজমিন পরিদর্শন ও স্থানীয় সুত্রে জানা গেছে ৫ জুন শনিবার দুপুরে উপজেলার কামালদিয়া ইউনিয়নের মাকড়াইল গ্রামের প্রতিপক্ষের হামলায় ব্যবসয়ী হত ।
সে মাকড়াইল গ্রামের হারুন অর রশিদ হিরু মিয়ার ছেলে জাহাঙ্গীর হোসেন মিয়া ( ৫২) । শনিবার দুপুরে মধুখালী থেকে ভ্যান যোগে বাড়ী ফিড়ার সময় মাকড়াইল গ্রামের কাছে পৌছালে পূর্ব প্রস্তুতি হিসেবে ওত পেতে থাকা প্রতিপক্ষের লোকজন জাহাঙ্গীরকে ভ্যান থেকে নামিয়ে ৮/১০জনের একটি দল তাকে দেশীয় অস্ত্র দিয়ে বেপরোয়া ভাবে মারপিট করলে তিনি গুরুতর আহত হন।
স্থানীয়রা উদ্ধার করে মধুখালী সদর হাসপাতালে নিয়ে আসলে তার অবস্থা খারাব হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয় । চিকিৎসাধীন রাত দেড়টার দিকে তিনি মৃত্যুর কোলে সপে দেন নিজেকে।
জাহাঙ্গীরের মৃত্যু সংবাদ এলাকায় পৌছালে স্থানীয় উত্তেজিত জনতা প্রতিপক্ষের বাড়ী ঘরে হামলা করে ভাংচুর করে । উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম ও মধুখালী থানার পরিদর্শক শহিদুল ইসলাম ঘটনা স্থল পরিদর্শন করেছেন।
এ ব্যাপারে মধুখালী থানার পরিদর্শক শহিদুল ইসলামের কাছে জানতে তিনি জানান এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেন নাই । অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
জুন ০৬
১৭:২৭ ২০২১

আরও খবর