Daily Sunshine

শহীদ জামিল ‘ব্রিগেড’ গঠন, কাজ করবে কোভিড মোকাবিলায়

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে করোনা সংক্রমণ প্রতিরোধ ও এতে আক্রান্ত রোগীদের বিভিন্ন ধরনের সেবা প্রদান করতে ‘ মানবতার জন্য মানুষের সাথে আমরা আছি অবিচল’ প্রতিপাদ্যকে সামনে রেখে গঠন করা হয়েছে শহীদ জামিল ‘ব্রিগেড’ নামের একটি স্বেচ্ছাসেবী ভলান্টিয়ার টিম।

শনিবার (৫ জুন) বিকেলে রাজশাহী কলেজ প্রাঙ্গনে ওয়ার্কার্স পার্টির নেতৃত্বাধীন ৫০ জন তরুণ-যুবকদের সমন্বয়ে শহীদ জামিল ‘ব্রিগেড’ গঠন করা হয়। শহরে করোনা মোকাবিলায় কাজ করতে যাওয়া এই ব্রিগেডের কার্যক্রম পরিচালনা ও তদারকি করবেন ওয়ার্কার্স পার্টির নগর কমিটির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু।

ব্রিগ্রেড সম্পর্কে জানতে চাইলে দেবু বলেন, ‘রাজশাহীতে করোনা সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা; আগামীর জন্য অশুভ সংকেত। আমরা রাজনীতি করি মানুষের জন্য। মহামারিকালে মানুষের স্বাস্থ্য সুরক্ষা ও তাদের জীবন বাঁচানোই এই মুহুর্তে আমাদের মূল রাজনীতি।’

‘সে বিষয়টিকে মাথায় রেখে দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জননেতা ফজলে হোসেন বাদশার নির্দেশনায় আমরা তরুণ-যুবকদের সমন্বয়ে শহীদ জামিল ব্রিগেড গঠন করেছি। আশা করি, আমাদের এই রাজনৈতিক প্রচেষ্টা রাজশাহীর মানুষকে করোনা থেকে সুরক্ষিত রাখতে ভূমিকা রাখবে’- যোগ করেন দেবু।

ওয়ার্কার্স পার্টির নগর কমিটির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, মহানগর সম্পাদকমণ্ডলীর সদস্য আব্দুল মতিন, মনিরুদ্দীন পান্না, মনিরুজ্জামান মনির, নাজমুল করিম অপু, মহানগর সদস্য আব্দুল খালেক বকুল, সীতানাথ বণিক, শাহীনুর বেগমসহ যুবমৈত্রী, ছাত্রমৈত্রী ও নারী মুক্তি সংসদের নেতৃবৃন্দ ব্রিগেড গঠনকালে উপস্থিত ছিলেন।

সানশাইন/০৬ জুন/রনি

জুন ০৫
২১:০৬ ২০২১

আরও খবর