Daily Sunshine

গাঁজা সেবনের সময় রামেবির কর্মকর্তা-কর্মচারী গ্রেপ্তার

Share

স্টাফ রিপোর্টার : গাঁজা সেবনের সময় রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (রামেবি) এক কর্মকর্তা ও এক কর্মচারীকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁদের সঙ্গে গাঁজা বিক্রেতা ব্যক্তিকেও পুলিশ গ্রেপ্তার করেছে। রোববার সন্ধ্যার পর রাজশাহী বিশ্ববিদ্যালয় এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার তিনজন হলেন- রামেবির কলেজ পরিদর্শকের দপ্তরের পার্সোনাল অফিসার (পিও) নূর রায়হান সুমন, গাড়িচালক আবদুল হালিম ও গাঁজা বিক্রেতা মো. শুভ্র। গাঁজা বিক্রেতার বাড়ি নগরীর মেহেরচণ্ডি পূর্বপাড়া মহল্লায়।

নগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুম মুনীর বলেন, গাঁজা সেবনের সময় এই তিনজনকে হাতেনাতে আটক করা হয়। এরপর রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে তাঁদের স্বাস্থ্য পরীক্ষা করা হয়। এতে চিকিৎসক সনদ দেন যে, তাঁরা মাদক সেবন করেছেন। এরপর রাতেই তাঁদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়। সোমবার সকালে তাঁদের আদালতে পাঠানো হয়েছে।

কর্মকর্তা ও চালককে আটকের বিষয়টি লিখিত আকারে রামেবি কর্তৃপক্ষকে জানানো হবে বলেও জানান ওসি। রামেবির উপাচার্য অধ্যাপক ডা. এ জেড এম মোস্তাক হোসেন বলেন, বিষয়টি তিনি ইতোমধ্যে শুনেছেন। পুলিশ পুলিশের মত ব্যবস্থা নিয়েছে।তাঁরাও বিভাগীয় ব্যবস্থা নেবেন।

 

 

 

সানশাইন/৩১ মে/রনি

মে ৩১
২১:০২ ২০২১

আরও খবর