Daily Sunshine

রাজশাহী মেডিকেলের করোনা ইউনিটে একদিনে সর্বোচ্চ ১২ মৃত্যু

Share
corona dat

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে একদিনে সর্বোচ্চ ১২ জনের মৃত্যু হয়েছে। শনিবার দুপুর থেকে রোববার দুপুর পর্যন্ত ২৪ ঘন্টায় হাসপাতালের করোনা ওয়ার্ড ও আইসিইউতে তারা মারা যান বলে জানান রামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার শামীম ইয়াজদানী।

তিনি জানান, গত ২৪ ঘন্টায় যে ১২ জন মারা গেছে তাদের মধ্যে ৮ জনের করোনা পজিটিভ। এদের মধ্যে আইসিইউতে মারা গেছেন তিনজন। বাকি চারজনের করোনা উপসর্গ ছিল। তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার আগেই চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। নিহতদের মধ্যে চাঁপাইনবাবগঞ্জের সাতজন রয়েছেন। বাকির পাঁচজনের মধ্যে রাজশাহীর দুইজন, নওগাঁর দুইজন ও নাটোরের একজন। এ নিয়ে গত ছয়দিনে রামেক হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে মারা গেছে মোট ৫১ জন।

হাসপাতাল পরিচালক আরো জানান, রোববার দুপুর পর্যন্ত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিট ও আইসিইউতে ২০৪ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। যার মধ্যে পজেটিভ রোগী ৭৫ জন। এদের মধ্যে চাঁপাইনবাগঞ্জের ৯৩ জন, রাজশাহীর ৮৪ জন, নাটোরের ১০ জন, নওগাঁর ৭ জন, পাবনার ৩ জন, কুষ্টিয়ার ৩ জন। এদের মধ্যে হাসপাতালের করোনা ইউনিটের আইসিইউতে ভর্তি রয়েছেন ১৫ জন।

মে ৩০
২০:০৮ ২০২১

আরও খবর