Daily Sunshine

রাজশাহীতে বিনামূল্যে চিকিৎসা সেবা ও সুরক্ষা সামগ্রী বিতরণ

Share

স্টাফ রিপোর্টার : শহীদ কামারুজ্জামান ও জাহানারা ফাউন্ডেশনের উদ্যোগে রাজশাহী মহানগরীর গরীব, অসহায় ও দুস্থ্য মানুষদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও কোভিড-১৯ সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে বড়কুঠি সংলগ্ন মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কার্যক্রমের উদ্বোধন করেন শহীদ কামারুজ্জামান ও জাহানারা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, সারা বিশ্ব এখন কঠিন সময় অতিবাহিত করছে। কোভিড-১৯ নানাভাবে বিশ্বকে বিপর্যস্ত করেছে। একই সাথে প্রাকৃতিক পরিবেশে দূর্যোগপূর্ণ আবহাওয়া বিরাজ করছে। পাশর্বতী দেশ ভারতে এটি আঘাত হেনেছে। আমাদের দেশে এর কিছুটা প্রভাব পড়েছে। এ পরিস্থিতিতে সকলকে সতর্ক থাকতে হবে। দূর্যোগময় এ পরিস্থিতিতে সমাজের দুস্থ ও অসহায় পরিবারের জন্য শহীদ কামারুজ্জামান ও জাহানারা ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা, কোভিড-১৯ সুরক্ষা সামগ্রী বিতরণ করা হচ্ছে। আগামীতেও এ কার্যক্রম অব্যাহত থাকবে।

দুপুর থেকে বিকাল পর্যন্ত চলমান কার্যক্রমে শতাধিক নারী-পুরুষকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করা হয়। এছাড়া পাঁচ শতাধিক ব্যক্তির প্রত্যেককে ১টি মাস্ক ও ১টি হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয়। ডা. তারিকুল ইসলাম বনি, ডা. মমিনুল ইসলাম, ডা. তামান্না বাশার, ডা. উম্মুল খায়ের ফাতেমা, ডা. রায়হানুল হক সিজার, ডা. মিজানুর রহমান মিজান সহ রাজশাহী কলেজ ও হাসপাতাল এবং বারিন্দ মেডিকেল কলেজের ১৫ সদস্যের মেডিকেল টিম চিকিৎসাসেবা প্রদান করেন।

অনুষ্ঠানে রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু প্যানেল, মেয়র-৩ তাহেরা খাতুন মিলি, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ২৮নং ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল হাসান বাচ্চু, সংরক্ষিত আসনের কাউন্সিলর আয়েশা খাতুন, মাজেদা বেগম, সম্মানিত নাগরিকবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ডা. প্যাট্রিক বিপুল বিশাস, ডাঃ এফএমএ জাহিদ, জাহিদুল ইসলাম জাহিদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সানশাইন/২৭ মে/রনি

মে ২৭
২১:৩৪ ২০২১

আরও খবর