Daily Sunshine

রাজশাহীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

Share

স্টাফ রিপোর্টার : সারাদেশের দূর পাল্লার বাস চলাচলে প্রথম দিনেই রাজশাহী-ঢাকা মহাসড়কে দুইটি বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারালেন এক চালক। আহত হয়েছেন অন্তত ২০ জন। সোমবার দুপুর ১ টার দিকে রাজশাহী নগরীর পাশঘেঁষা কাটাখালি পৌরসভার চৌদ্দপাই এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত এই বাস চালকের নাম রবিউল ইসলাম। তার বাসা রাজশাহীর বাঘায়। বয়স ৩২ বছর। তিনি আফিয়া পরিবহনের চালক।

আহতের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া নিহত ওই বাস চালকের মরাহেদ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

রামেক হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. মিজানুল হক জানান, এই পর্যন্ত হাসপাতালে ১ টি মরাদেহ ও ১৩ জন আহত ব্যক্তিকে ভর্তি করা হয়েছে। আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে। স্থানীয় ও ফায়ার সার্ভিসের তথ্য অনুযায়ী, হানিফ ও আফিয়া নামের দুইটি বাসের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

হানিফ ট্র্যাভেলসের একটি বাস ঢাকা থেকে রাজশাহী আসছিল। আর আফিয়া নামের আরেকটি বাস রাজশাহী থেকে ঢাকা যাচ্ছিল।বাসদুটি কাটাখালীর চৌদ্দপাই এলাকাস্থ গম গবেষণা ইনস্টিটিউটের কাছাকাছি এলে সংঘর্ষের ঘটনা ঘটে।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন খান জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলমান রয়েছে।

সানশাইন/২৪ মে/রনি

মে ২৪
২০:০৮ ২০২১

আরও খবর