Daily Sunshine

কারাগারে আম পাড়তে বাধা দেওয়ায় হামলা; আহত ৫

Share

সানশাইন ডেস্ক : কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের ভেতরে আম পারতে বাঁধা দেওয়ায় ‘বহিরাগতদের’ হামলায় পাঁচ কারারক্ষী আহত হয়েছেন।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর জেলার মো. আবু সায়েম জানান, শনিবার দুপুরে কারাগারের পূর্ব পাশের সীমানা প্রাচীরের ভেতরে এ ঘটনায় কোনাবাড়ি থানায় মামলা দায়ের করা হয়েছে। পরে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ঘটনায় আহতরা হলেন- কারারক্ষী এরশাদ হোসেন, মো. সুজন খান, পারভেজ হোসেন, হারুন অর রশিদ ও মিজান খান। তাদের মধ্যে এরশাদকে উন্নত চিকিৎসার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

গ্রেপ্তাররা হল- গাজীপুরের কোনাবাড়ির এঞ্জেল গেইট এলাকার বাসিন্দা ময়মনসিংহের ত্রিশাল থানার কুদ্দুস রহমানের ছেলে মো. নাঈম (২০), কোনাবাড়ি হরিণের চালা এলাকার বাসিন্দা রাজশাহীর মোহনপুর ফুলশর এলাকার আব্দুল হাকিমের ছেলে মো. করিম (২২) ও তার ছোট ভাই মোহাম্মদ জামান (১৯)।

আবু সায়েম বলেন, শনিবার দুপুরে কারাগারের পূর্বপাশের সীমানা প্রাচীর টপকে বহিরাগত কয়েকজন কারাগারের ভেতরে প্রবেশ করে গাছের আম পাড়ছিল। এ সময় কারারক্ষী এরশাদ তাদের বাধা দিতে গেলে বহিরাগতরা তাকে মারধর করে বাইরে চলে যায়।

“পরে কারারক্ষীরা প্রাচীরের বাইরে গেলে তাদের উপর হামলা করা হয় এবং পরে হামলাকারীরা ইট পাটকেল ছুঁড়ে পালিয়ে যায়। এ সময় কারারক্ষী এরশাদ মাথায় জখম হওয়াসহ কয়েক কারারক্ষী কম-বেশি আহত হন।“

ঘটনাটি অন্যান্য কারাক্ষীরা মোবাইল ফোনে ভিডিও করে রাখে বলে জানান তিনি। কোনাবাড়ি থানার এসআই কানিজ ফাতেমা জানান, এ ঘটনায় শনিবার রাতে কারারক্ষী এরশাদ হোসেন বাদি হয়ে কোনাবাড়ি থানায় মামলা করেছন। পরে রাতেই পুলিশ এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করে। তাদের কারাগারে পাঠানো হয়েছে।

সানশাইন/২৩ মে/রনি

মে ২৩
২০:৫৫ ২০২১

আরও খবর