Daily Sunshine

দলের মধ্যে ফাটল ধরালে পরিনাম ভাল হবে না : ফারুক চৌধুরী

Share

স্টাফ রিপোর্টার, তানোর : রাজশাহী-১ আসনের (তানোর-গোদাগাড়ী) এমপি ওমর ফারুক চৌধুরী বলেছেন, তানোরে আওয়ামী লীগের দুরাবস্থার সময় নেতা-কর্মীদের নিয়ে রাজনীতির মাঠে ছিলাম। তানোরের অনেক কাচা রাস্তায় পায়ে হেটে মাথার ঘাম পায়ে ফেলে গ্রামের গ্রামে ঘুরেছি। নেতা-কর্মীদের চাঙ্গা করেছি। আজ আওয়ামী লীগের সু-দিন। রাস্তা ঘাট পাঁকা হয়েছে। জনগনের চলাচলের সুবিধা হয়েছে। দলের নেতা-কর্মীরা এখন একত্রিত হয়ে কাধে কাধ মিলিয়ে দেশের জন্য কাজ করছে।
শনিবার বেলা ১২ টারদিকে তানোর উপজেলা চেয়ারম্যানের বাস ভবনে চত্বরে উপজেলা চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না আয়োজন ঈদ পূর্ণ মিলনীর অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তবে রাজশাহী-১ আসনের (তানোর-গোদাগাড়ী) এমপি ওমর ফারুক চৌধুরী এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিশ্বের দরবারে দেশ এগিয়ে যাচ্ছে তখন আমাদের দলের কতিপয় নেতারা দলের মধ্যে ভাঙ্গন ধরাচ্ছেন। বিশেষ করে তানোর থানা আ”লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক হিসাবে উরানা নিজেদের দাবি করেন কিন্তু দলের কোন কাজ করে না। আজ তারা বলছেন, আমাকে নাকি তারা ছোট বাচ্চাদের মত রাজনীতি শিখিয়ে যাচ্ছেন। তারা নিজেরাও জানেন না তাদের পায়ের নিচে মাটি নেয়। গোলাম রাব্বানী ও মামুন মুন্ডুমালা পৌর নির্বাচনে নৌকার বিপক্ষে কাজ করে নৌকাকে হারিয়ে দিয়েছেন। এটা সবাই জানেন। তারা এমপি হবার জন্য স্বপ্ন দেখছেন। আকাশের তারা গুনে যেমন শেষ হয়না তেমন গোলাম রাব্বানীর এমপি হবার স্বপ্ন দেখা শেষ হবে না। স্বপ্ন দেখতেই থাকেন আপনি। তবে দলের নেতা-কর্মীদের মধ্যে ফাটল ধরাবেন না এর পরিনাম ভালা হবে না।

ঈদ পূর্ণ মিলনীর অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি খাদেমুন নবী বাবু চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, জেলা আ”লীগের সদস্য শরীফ খান, বাধাইড় ইউনিয়নের চেয়ারম্যার আতাউর রহমান, পাঁচন্দর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মতিন, কলমা ইউনিয়নের চেয়ারম্যান স্বপন, তালন্দ ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাশেম, চাঁন্দুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান মজিবুর রহমান , উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবাইয়ের ইসলাম প্রমুখ। এছাড়াও বিভিন্ন ইউনিয়ন নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে সকাল সাড়ে ১১টার দিকে উপজেলা পরিষদের সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুমের ভিত্তি প্রস্থর উদ্বোধন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‌্যাল স্থাপনের শুভ উদ্বোধন করেন। এসময় তানোর উপজেলা নিবার্হী কর্মকর্তা পঙ্কজ দেবনাথসহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্র্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 

 

সানশাইন/২২ মে/রনি

মে ২২
২১:০১ ২০২১

আরও খবর