Daily Sunshine

সতর্ক করলেন সালমান

Share

সানশাইন ডেস্ক:বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত সিনেমা ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। ঈদ উপলক্ষে সম্প্রতি এটি মুক্তি পেয়েছে। দর্শকের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে সিনেমটি।

এদিকে মুক্তির মাত্র দুই দিনের মধ্যে অনলাইনে ফাঁস হয়েছে ‘রাধে’র এইচডি প্রিন্ট। এ নিয়ে হতাশ সালমান। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি বিবৃতি দিয়েছেন তিনি।

পাইরেসি নিয়ে সবাইকে সতর্ক করে এই অভিনেতা লিখেছেন, ‘আমরা আপনাদের অত্যন্ত কম খরচে মাত্র ২৪৯ রুপিতে রাধে সিনেমাটি দেখার সুযোগ করে দিয়েছি। কিন্তু তা সত্ত্বেও কিছু পাইরেটেড সাইট বেআইনিভাবে রাধে স্ট্রিমিং করছে, যা অনেক বড় অপরাধ। এই সকল সাইটের বিরুদ্ধে সাইবার সেল ব্যবস্থা নিচ্ছে। দয়া করে পাইরেসি করবেন না। এতে করে সাইবার সেল আপনার বিরুদ্ধেও ব্যবস্থা নিবে। দয়া করে বোঝার চেষ্টা করুন, সাইবার সেলের ঝামেলায় পড়তে পারেন।’

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটি মুক্তির আগেও পাইরেসির বিরুদ্ধে কথা বলেছেন সালমান। এ নিয়ে একটি ভিডিও প্রকাশ করেন। সেখানে সবাইকে পাইরেসির বিরুদ্ধে সতর্ক করা হয়েছে। পাশাপাশি সালমান জানান, একটি সিনেমার পেছনে অনেক মানুষের শ্রম থাকে। এজন্য কেউ যেন সিনেমা পাইরেসি না করেন।

সালমান খান ছাড়াও ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমায় অভিনয় করছেন দিশা পাটানি, রণদীপ হুদা, জ্যাকি শ্রফ। এর মধ্যে খল চরিত্রে দেখা গেছে রণদীপকে। অন্যদিকে, দিশার ভাইয়ের ভূমিকায় অভিনয় করেছেন জ্যাকি শ্রফ।

সানশাইন/মে ১৬/ইউ

মে ১৬
১২:৩০ ২০২১

আরও খবর