Daily Sunshine

ঈশ্বরদীতে ওয়ার্ড যুবলীগ সভাপতি সোহেল রানাকে স্থায়ী বহিষ্কার

Share

 

পাবনা (ঈশ্বরদী): সংগঠনের পরিপন্থী কাজ ও ভাবমূর্তি ক্ষুণ্ন করার দায়ে ঈশ্বরদীর পৌর যুবলীগের ৪ নম্বর ওয়ার্ড সভাপতি সোহেল রানাকে তার দলীয় পদ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করেছে ঈশ্বরদী পৌর যুবলীগ।

শনিবার (৮ মে) দিবাগত রাতে আওয়ামী যুবলীগ ঈশ্বরদী পৌর শাখার সভাপতি আলাউদ্দিন বিপ্লব ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

শনিবার দুপুরে ঈশ্বরদী বাজারের জাকের সুপার মার্কেটের সিনথিয়া সু স্টোরে অভিযান চালিয়ে সোহেল রানাকে আটক করা হয়। এসময় তার কাছে ২০ গ্রাম হেরোইনসহ হিরোইন বিক্রির ১৯ হাজার টাকা জব্দ করা হয়।

সোহেল রানা ঈশ্বরদী শহরের ৪ নাম্বার ওয়ার্ডের মশুড়িয়াপাড়া নিবাসী মৃত মসলেম উদ্দিনের ছেলে।

ঈশ্বরদী পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব বাংলানিউজকে জানান, বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি ঐতিহ্যবাহী এবং সুশৃঙ্খল সংগঠন। সংগঠনের ভাবমূর্তি বজায় রাখা আমাদের নৈতিক ও সাংগঠনিক দায়িত্ব। তাই সংগঠনের শৃঙ্খলা লঙ্ঘিত ও ভাবমূর্তি ক্ষুণ্ন করার দায়ে ২২ (ক) ধারায় আওয়ামী যুবলীগ ৪ নম্বর ওয়ার্ড শাখার পদ থেকে স্থায়ী বহিষ্কার করা হয়েছে।

ঈশ্বরদী পৌর যুবলীগের কোনো নেতাকর্মী যদি দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করার চেষ্টা করেন, তাহলে তার বিরুদ্ধে দলীয় সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। কোনো অন্যায়ের সঙ্গে আপস হবে না বলে জানান তিনি।

সানশাইন/মে ৯/ইউ

 

মে ০৯
১০:২৪ ২০২১

আরও খবর