Daily Sunshine

রাসিকের ২২শ কর্মচারীর হাতে ঈদ উপহার তুলে দিলেন মেয়র

Share

স্টাফ রিপোটার: করোনা ভাইরাস প্রতিরোধে রাজশাহী সিটি করপোরেশনের সম্মুখসারীর যোদ্ধা পরিচ্ছন্নকর্মী, স্বাস্থ্যকর্মী, পরিবহন, পরিবেশ, বিদ্যুৎ ও নিরাপত্তকর্মীদের মধ্যে সুরক্ষা সামগ্রী জার্মনিল এবং ঈদ উপহার দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৬ মে) দুপুরে নগরভবন চত্বরে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ২ হাজার ২০০ কর্মচারীর মধ্যে সুরক্ষা সামগ্রী ও ঈদ উপহার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

 

বাংলাদেশ সেনাবাহিনীর প্রতিষ্ঠান আর্মি ফার্মা ও বাংলাদেশ মেশিন টুলস ফ্যাক্টরি লিমিটেড (বিএমটিএফ লি.) থেকে প্রাপ্ত সুরক্ষা সামগ্রী এবং শহীদ কামারুজ্জামান ও জাহানারা জামান ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর বিশেষ প্যাকেজে রয়েছে ৮ কেজি চাল, পোলাও চাল ১ কেজি, চিনি ১ কেজি, সয়াবিন তেল ১ লিটার, ৫০০ গ্রামের ১ প্যাকেট সেমাই এবং সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে জার্মনিল মাস্ক ৩টি, জার্মনিল ১টি হ্যান্ডওয়াশ, জার্মনিল হ্যান্ড স্যানিটাইজার ১টি, জার্মনিল ডিজইনফ্যাক্টান্ট ক্লিনার ১টি (২ লিটার)।

অনুষ্ঠানে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শক্রমে আমরা মানুষের পাশে দাঁড়িয়েছি। করোনার কারণে মানুষের অর্থ সংকট ও সামনে ঈদকে সামনে রেখে শহীদ কামারুজ্জামান ও জাহানারা জামান ফাউন্ডেশনের মাধ্যমে ২০ হাজার মানুষকে খাদ্য সহায়তা দেওয়া হচ্ছে। আগামীতেও এভাবেই মানুষের পাশে থাকবো।

তিনি আরো বলেন, সম্মুখসারীর যোদ্ধা পরিচ্ছন্নকর্মী, স্বাস্থ্যকর্মী, পরিবহন, পরিবেশ, বিদ্যুৎ ও নিরাপত্তকর্মীদের জন্য সেনাবাহিনীর প্রতিষ্ঠান বিএমটিএফ থেকে আমাদের সুরক্ষা সামগ্রী দেওয়া হয়েছে। সেগুলোও বিতরণ করা হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো. মামুন ডলার, বিশিষ্ট নাট্যকার ও ঔপন্যাসিক ফেরদৌস হাসান, আর্মি ফার্মার রাজশাহীর এরিয়া ম্যানেজার মনিরুল ইসলাম।
সানশাইন/মে ৬/ইউ

 

মে ০৬
১৯:২২ ২০২১

আরও খবর