Daily Sunshine

ওয়ানডে সিরিজ খেলতে ১৬ মে ঢাকায় আসছেন শ্রীলঙ্কা

Share

সানশাইন ডেস্ক;আইসিসির ওয়ানডে সুপার লিগের অংশ হিসেবে তিন ম্যাচ সিরিজের ওয়ানেডে খেলতে শ্রীলঙ্কা ক্রিকেট দল বাংলাদেশ সফরে আসবে। তাই বুধবার (৫ মে) তিন ম্যাচের সূচি ও ভেন্যু ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী ২৩ মে শুরু ওয়ানডে সিরিজ। পরের খেলা দুটি হবে যথাক্রমে ২৫ ও ২৮ মে। সবগুলো খেলা অনুষ্ঠিত হবে ঢাকার শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। প্রতিটি ম্যাচেই দ্বিবা-রাত্রির।

তবে তার আগে ১৬ মে ঢাকায় পা রাখার পর তিনদিন কোয়ারেন্টাইনে থাকবে লঙ্কানরা। এরপর ১৯-২০ মে বিসিবি একাডেমি মাঠে অনুশীলন করবে সফরকারীরা। আর ২১ মে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) অনুষ্ঠিত হবে সিরিজের একমাত্র প্রস্তুতি ম্যাচ। আর সিরিজ শেষে ২৯ মে দেশের শ্রীলঙ্কা যাবার বিমান ধরবে অতিথিরা।

এদিকে আসন্ন এই সিরিজের জন্য ২৩ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বিসিবি। দেশে থাকা ক্রিকেটাররা ওয়ানডে সিরিজের প্রস্তুতিও শুরু করে দিয়েছে। গত রবিবার শুরু হওয়া এই ক্যাম্প শেষ হয়েছে আজ। এক দিন বিরতি দিয়ে ফের ৭, ৮ ও ৯ মে তিন দিনের অনুশীলন ক্যাম্প চলবে।

এরপর তামিম-মুশফিকদের ১০ থেকে ১৭ মে ঈদের ছুটি দেয়া হবে। ঈদের ছুটির পর চূড়ান্ত দলে ডাক পাওয়া ক্রিকেটারদের করোনা পরীক্ষা করা হবে। তারপর তাদের জৈব সুরক্ষা বলয়ে রেথে শুরু হবে চূড়ান্ত অনুশীলন।

সানশাইন/মে ৬/ইউ

 

মে ০৬
১০:৩৫ ২০২১

আরও খবর