Daily Sunshine

রাজশাহীতে পদোন্নতি পাওয়া ১১ পুলিশ কর্মকর্তাকে সংবর্ধনা

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে পদোন্নতি পাওয়া ১১ জন পুলিশ কর্মকর্তাকে সংবর্ধনা জানানো হয়েছে। মঙ্গলবার (০৪ মে) দুপুরে পুলিশের রাজশাহী রেঞ্জের উপ-মহাপরিদর্শকের (ডিআইজি) কার্যালয় ও রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) সদর দপ্তরে আলাদা দুটি অনুষ্ঠানে তাঁদের সংবর্ধনা জানানো হয়।

এর মধ্যে ডিআইজি আবদুল বাতেন তাঁর কার্যালয়ের সম্মেলন কক্ষে পদোন্নতি পাওয়া আট পুলিশ কর্মকর্তাকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানান। রাজশাহী রেঞ্জে কর্মকর্তা এই আট পুলিশ কর্মকর্তার মধ্যে চারজন অতিরিক্ত পুলিশ সুপার থেকে পুলিশ সুপার (এসপি) হিসেবে পদোন্নতি পেয়েছেন। আর অন্য চারজন সহকারী পুলিশ সুপার থেকে অতিরিক্ত পুলিশ সুপার হয়েছেন।

ডিআইজির কার্যালয়ে সংবর্ধনা অনুষ্ঠানে অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) জয়দেব কুমার ভদ্র, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম অ্যান্ড অপারেশন) টিএম মোজাহিদুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে আরএমপির পদোন্নতিপ্রাপ্ত তিন কর্মকর্তাকে সংবর্ধনা জানিয়েছেন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক। এই তিনজন সহকারী পুলিশ কমিশনার থেকে উপ-পুলিশ কমিশনার হিসেবে পদোন্নতি পেয়েছেন। পুলিশ কমিশনার তাঁদের ফুল দিয়ে সংবর্ধনা জানান। পরে র‌্যাংক ব্যাজ পরিয়ে দেন। আরএমপি সদর দপ্তরের সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম ও অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) মজিদ আলীসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মর্কর্তারা উপস্থিত ছিলেন।

সানশাইন/০৪ মে/রনি

মে ০৪
২০:২৫ ২০২১

আরও খবর