Daily Sunshine

দুর্গাপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদকের বহিষ্কারাদেশ প্রত্যাহার

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর দুর্গাপুর পৌরসভা শাখা যুবলীগের সাধারণ সম্পাদক আবুল বাশারের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে। বহিষ্কারাদেশ প্রত্যাহার করে জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ শনিবার দুপুরে জেলা যুবলীগের কার্যালয়ে আবুল বাশারের হাতে বহিষ্কারাদেশের প্রত্যাহার পত্র তুলে দেন। এখন থেকে পুনরায় পৌর যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে আবুল বাশার দায়িত্ব পালন করবেন বলে জানা গেছে।

গত পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত (নৌকা প্রতীক) প্রার্থী তোফাজ্জল হোসেনের পক্ষে প্রচার প্রচারণায় অংশ না নেওয়ায় ও সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের স্বাক্ষর ছাড়াই এক তরফা ভাবে জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে গত ২৭ ফেব্রুয়ারি আবুল বাশারকে সাময়িক ভাবে বহিষ্কার করা হয়েছিল।

শনিবার দুপুরে জেলা যুবলীগের কার্যালয়ে আগের বহিষ্কারাদেশ প্রত্যাহার করে পুনরায় তাকে স্বপদে বহাল করার চিঠি দেয়া হয়েছে।

এ সময় জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ ছাড়াও অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আমিনুল হক টুলু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ছালিম উদ্দিন, পৌর যুবলীগের সভাপতি বেলাল হোসাইন ও সাধারণ সম্পাদক আবুল বাশার।

পরে তারা স্থানীয় সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমানের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

 

সানশাইন/০২ মে/রনি

মে ০২
২০:২০ ২০২১

আরও খবর