Daily Sunshine

যুক্তরাষ্ট্রের উদ্দেশে বিশেষ বিমানে দেশ ছাড়লেন বসুন্ধরার এমডির স্ত্রী-সন্তান

Share

সানশাইন ডস্কে:মোসারাত জাহানকে মুনিয়ার আত্মহত্যায় প্ররোচনা মামলায় একমাত্র আসামি সায়েম সোবহান আনভীর। এ ঘটনার পর এবার তার স্ত্রী-সন্তান ও পরিবারের কয়েক সদস্য দেশ ছেড়েছেন। আনভীরের বিরুদ্ধে মামলা হওয়ার তিন দিনের মাথায় তাঁরা দেশ ছাড়লেন।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাতে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক) ও অভিবাসন পুলিশের একটি সূত্র এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছে।

 

চার্টার্ড ফ্লাইটের (ভাড়া করা বিমান) সদস্য ছিলেন আটজন। যাত্রী তালিকা অনুযায়ী দেশ ছেড়েছেন সায়েম সোবহান আনভীরের স্ত্রী সাবরিনা সোবহান, তাদের দুই সন্তান, ছোট ভাই সাফওয়ান সোবহানের স্ত্রী ইয়াশা সোবহান এবং তাঁদের মেয়ে ও দুই পরিবারের তিনজন গৃহকর্মী ডায়ানা হার্নানডেজ চাকানান্দো, মোহাম্মদ কাদের মীর ও হোসনে আরা খাতুন। এর আগে সায়েম সোবহান আনভীরের ছোট ভাই সাফওয়ান সোবহানও দেশ ছাড়েন।

বেবিচক চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মফিদুর রহমান বলেন, বুধবার তারা একটি বিশেষ ফ্লাইটের অনুমতি নিয়েছেন। বৃহস্পতিবার তাদের দেশ ছাড়ার কথা।

জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে ফ্লাইটটি ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওনা দেয়। এটি দুবাইয়ের আল মাকতুম আন্তর্জাতিক বিমানবন্দরে থামবে। সেখানে বিমানটি তেল নেওয়ার পর এটি জর্জিয়ার কার্টার্সভাইল বিমানবন্দরে যাবে।

গত ২৬ এপ্রিল মামলা হওয়ার পর গত ২৭ এপ্রিল পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে সায়েম সোবহান আনভীরের বিদেশ যাত্রায় নিষেধাজ্ঞা আরোপ করেন আদালত। যদিও তিনি দেশ ছেড়েছেন এমন প্রচার রয়েছে

গতকাল বৃহস্পতিবার গুলশান বিভাগের উপকমিশনার সুদীপ কুমার চক্রবর্তী সাংবাদিকদের জানান, অভিবাসন কর্তৃপক্ষের ডেটা বেজের তথ্য অনুযায়ী সায়েম সোবহান আনভীর দেশেই আছেন। তিনি দুটি পাসপোর্ট ব্যবহার করেন। কোনোটি ব্যবহার করেই দেশত্যাগের কোনো তথ্য নেই।
সানশাইন/৩০এপ্রলি/ইউ

 

এপ্রিল ৩০
১১:৪০ ২০২১

আরও খবর