Daily Sunshine

করোনার রোগীদেরও ভোট দিতে আসা উচিত: মমতা

Share

সানমাইন ডেস্ক:করোনায় বিপর্যস্ত ভারতের পশ্চিমবঙ্গে চলছে বিধানসভা নির্বাচন; মহামারি থামাতে হিমশিম খাওয়া এই পরিস্থিতিতে সবকিছু উপেক্ষা করে করোনা রোগীদেরও বরং ভোটকেন্দ্রে ভোট দিতে আসা উচিত বলে মন্তব্য করেছেন মুখ্যমন্ত্রী মমত বন্দ্যোপাধ্যায়। মুর্শিদাবাদে এক ভার্চুয়াল র‌্যালি উদ্বোধন করে রোববার তিনি এ মন্তব্য করেন বলে জানিয়েছে এনডিটিভি।

মমতা বলেন, করোনা রোগীদেরও উচিত রাজ্যের নির্বাচনে ভোট দিতে আসা। মুখ্য সচিবকে এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করতে হবে। করোনা নিয়ে কেউ চিন্তা করেবেন না, আমি আপনাদের সঙ্গে প্রহরীর মতো আছি।

করোনার দ্বিতীয় ঢেউ সামলাতে বেশ বেগ পেতে হচ্ছে ভারতকে। প্রতিদিনই মৃত্যু প্রায় ৩ হাজার ছুঁইছুঁই। শনাক্ত হওয়া রোগী গত কয়েকদিনে সাড়ে তিন লাখের নিচে নামেনি। এমন অবস্থাতেই সোমবার সকাল ৭টা থেকে পশ্চিমবঙ্গে শুরু হয়েছে সপ্তম দফার ভোটগ্রহণ।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সমালোচনা করে মুখ্যমন্ত্রী বলেন, মোদি শুধু কথাই দেন, পাশে থাকেন না। যদি ভ্যাকসিন কার্যক্রম তদারকি করা হতো তবে মহামারি এই পর্যায়ে যেত না। ফ্রিতে তিনি ৮০টি দেশকে ভ্যাকসিন পাঠিয়েছেন। পশ্চিমবঙ্গের বেসরকারি হাসপাতালগুলোতে করোনা রোগীদের জন্য ৬০ ভাগ আসন ফাাঁকা রাখতে বলেছেন বলে জানান মমতা।
সানমাইন/২৬এপ্রিল/ইউ

এপ্রিল ২৬
১৪:৩১ ২০২১

আরও খবর