Daily Sunshine

করোনাকালে যেমন হবে অস্কার

Share

সানশাইন ডেস্ক : প্রতি বছর ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত হলেও এবার দুই মাস পিছিয়েছে অ্যাকাডেমি অ্যাওয়ার্ড বা অস্কার। বাংলাদেশ সময় সোমবার (২৬ এপ্রিল) সকালে বসবে এর ৯৩ তম আসর। ইতোমধ্যে অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের তিন প্রযোজক স্টিভেন সোডারবার্গ, জেসে কলিনস ও স্ট্যাসি শের জানিয়েছেন স্বাস্থ্যবিধি মেনেই এবারের অস্কারের অনুষ্ঠান হবে।

প্রতি বছর লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটার হলে বসে অস্কারের আসর। ৩ হাজার ৪০০ আসনের এই থিয়েটারে উপস্থিত হন বিশ্ব চলচ্চিত্রের প্রথম সারির অভিনয়শিল্পী ও নির্মাতারা। তবে এবার সীমিত সংখ্যক তারকা উপস্থিত থাকবেন। ডলবি থিয়েটারসহ একাধিক স্থান থেকে এটি সরাসরি প্রচার হবে।

অস্কারের মূল আকর্ষণ থাকে লাল গালিচা। তবে এবার পছন্দের তারকাকে এক ঝলক দেখার জন্য লাল গালিচার দুই পাশে থাকবে না ভিড়। অস্কারে অংশ নিতে তারকাদেরও বিশেষ নিয়মের মধ্যে দিয়ে যেতে হবে। ১০ দিনের কোয়ারেন্টাইন শেষ করে তবেই হাজির হতে হবে অনুষ্ঠানে।

লস অ্যাঞ্জেলসের ইউনিয়ন স্টেশন এবং হলিউড অ্যান্ড হাইল্যান্ড সেন্টারের ডলবি থিয়েটারে অনুষ্ঠিত হবে ৯৩তম অস্কার। দু’টি স্থানেই করোনা পরীক্ষার ব্যবস্থা থাকবে। তারকাদের করোনা পরীক্ষা করে তবেই নাকি ঢুকতে দেওয়া হবে মূল অনুষ্ঠান কক্ষে।

এছাড়া প্রত্যেকের জন্য মাস্ক বাধ্যতামূলক করেছেন কর্তৃপক্ষ।

 

সানশাইন/২৫ এপ্রিল/রনি

এপ্রিল ২৫
২১:২৩ ২০২১

আরও খবর