Daily Sunshine

৫ দিনের রিমান্ডে ‘শিশুবক্তা’

Share

সানশাইন ডস্কেশপাঁচদিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য ‘শিশুবক্তা’ রফিকুল ইসলামকে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে তেজগাঁও থানায় নেয়া হয়েছে।

রোববার (২৫ এপ্রিল) দুপুর দেড়টার দিকে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ থেকে তাকে পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২-এর জেলার মো. আবু সায়েম বিষয়টি নিশ্চিত করেন।

কাশিমপুর কারা সূত্র জানায়, ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা ঢাকার তেজগাঁও থানায় ২৩ (৪) ২১ নম্বর মামলায় রফিকুল ইসলামকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে আবেদন করে পুলিশ। পরে আদালত তার পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন। ওই মামলায় রোববার পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদের জন্য কারাগার থেকে তাকে তেজগাঁও থানায় নিয়ে যায় পুলিশ।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২-এ ৯৩৮/২১ নম্বর হাজতি রফিকুল ইসলাম।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাহ উদ্দিন মিয়া জানান, কাশিমপুর কারাগার থেকে ‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম বিকেল ৩টার দিকে থানায় পৌঁছান। তাকে ডিজিটাল নিরাপত্তা আইনের একটি মামলায় পাঁচদিনের রিমান্ড শেষে আদালতে উপস্থাপন করা হবে।

পুলিশ সূত্রে জানা গেছে, রাষ্ট্রবিরোধী উস্কানিমূলক বক্তব্য দেয়ার অভিযোগে ৭ এপ্রিল রফিকুল ইসলামকে তার গ্রামের বাড়ি নেত্রকোনার পূর্বধলার লেটিরকান্দা থেকে আটক করে র‌্যাব। পরের দিন গাজীপুর মেট্রোপলিটনের গাছা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন র‌্যাব। ওই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়। পরে গাজীপুরের বাসন থানায় একই আইনে অপর একটি মামলা দায়ের করা হয়।
সানশাইন/২৫এপ্রলি/ইউ

 

এপ্রিল ২৫
২০:১৪ ২০২১

আরও খবর