Daily Sunshine

সিংড়ায় ট্রাকচাপায় মাদরাসার দুই শিক্ষক নিহত

Share

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় ট্রাকচাপায় মো. খলিলুর রহমান (৩৫) ও বেলাল হোসেন (৩৬) নামে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন মো. আব্দুল হামিদ (৪০) নামে অপর একজন।

তারা সবাই নাটোর সদর উপজেলার তেবাড়িয়া হালিমাতুস সাদিয়া মাদরাসার শিক্ষক বলে জানা গেছে।
শনিবার (২৪ এপ্রিল) সকাল সাড়ে ৮টার সময় নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়া ফেরিঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

খলিলুর রহমান সিরাজগঞ্জ জেলার সলঙ্গা উপজেলার বেতুয়া এলাকার আব্দুস ছামাদের ছেলে ও নাটোর সদর উপজেলার তেবাড়িয়া হালিমাতুস সাদিয়া মাদরাসার প্রতিষ্ঠাতা এবং বেলাল হোসেন একই মাদরাসার শিক্ষক ও সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার ডুমরাই এলাকার আশরাফ আলীর ছেলে। আর আহত আব্দুল হামিদ শহরের উত্তর বড়গাছা এলাকার হাবিবুর রহমানের ছেলে।

ঝলমলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) মো. রেদোয়ান হোসেন এতথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, শনিবার সকালে ওই তিন মাদ্রাসা শিক্ষক মোটরসাইকেলে করে নাটোর থেকে সিংড়ার দিকে যাচ্ছিলেন। পথে সিংড়া ফেরিঘাট এলাকায় যাত্রী ছাউনির সামনে পৌঁছালে একটি ট্রাক পেছন থেকে তাদের মোটরসাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায়।

এতে ঘটনাস্থলেই নিহত হন মোটরসাইকেলের দুই আরোহী মাদরাসা শিক্ষক খলিলুর রহমান ও বেলাল হোসেন। আর আহত হন অপর শিক্ষক আব্দুল হামিদ। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ওসি বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে ঘাতক ট্রাকটি শনাক্ত বা আটক করা যায়নি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।
সানশাইন/২৪এপ্রিল/ইউ

 

এপ্রিল ২৪
১২:৪০ ২০২১

আরও খবর