Daily Sunshine

সরকারি যেসব অফিস খুলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার

Share

সানশাইন ডেস্ক:দেশের সকল বিভাগ, জেলা ও উপজেলা পর্যায়ের হিসাবরক্ষণ অফিসও খুলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার। এ বিষয়ে কার্যকর উদ্যোগ গ্রহণের জন্য অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব রউফ তালুকদার বরাবরে চিঠি পাঠিয়েছে মন্ত্রিপরিষদ বিভাগ।

মন্ত্রিপরিষদ বিভাগ থেকে মঙ্গলবার (২০ এপ্রিল) জারি করা এ সংক্রান্ত প্রজ্ঞাপন বুধবার (২১ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগের ওয়েবসাইটে আপলোড করা হয়েছে।

মন্ত্রিপরিষদ বিভাগের উপ-সচিব রেজাউল ইসলাম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে, মাঠ পর্যায়ে হিসাবরক্ষণ কর্মকর্তার কার্যালয় বন্ধ থাকার কারণে বিভিন্ন পর্যায়ের সরকারি উন্নয়ন/ নিয়মিত কার্যক্রম বিঘ্নিত হচ্ছে। আর্থিক বছরের শেষ প্রান্তে বর্ণিত পরিস্থিতি বিবেচনায় মাঠ পর্যায়ে (বিভাগীয়, জেলা ও উপজেলা) হিসাবরক্ষণ কর্মকর্তার কার্যালয় সীমিত পরিসরে খোলা রেখে কার্যক্রম পরিচালনার নির্দেশনা প্রদানের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সচিবের কাছে লেখা চিঠির কপি ইতিমধ্যেই দেশের সকল বিভাগীয় কমিশনার, সকল জেলা প্রশাসক ও দেশের সকল উপজেলা নির্বাহী অফিসারসহ প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ও হিসাব মহা-নিয়ন্ত্রক বরাবরে পাঠানো হয়েছে।
সানশাইন/২২এপ্রিল/ইউ

 

 

 

এপ্রিল ২২
১৫:৪৭ ২০২১

আরও খবর