Daily Sunshine

রাজশাহীতে ভূয়া এসআই গ্রেপ্তার

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে এক প্রতারককে গ্রেপ্তার করেছে পুলিশ। এই প্রতারক পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হিসেবে মিথ্যা পরিচয় দিতেন। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল মঙ্গলবার (২০ এপ্রিল) সকালে তাঁকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার প্রতারকের নাম ফিরোজ আহাম্মদ ওরফে আতিক (৩৫)। রাজশাহী মহানগরীর এয়ারপোর্ট থানার বায়া পালপাড়া এলাকায় তাঁর বাড়ি। বাবার নাম ইসমাইল হোসেন। রাজশাহী নগর ডিবি পুলিশের উপ-কমিশনার (ডিসি) আরেফিন জুয়েল এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, প্রতারক আতিক নগরীর বিভিন্ন থানায় এসআই হিসেবে কর্মরত আছেন জানিয়ে প্রতারণা করতেন। তিনি তিন-চার বছর ধরে বেকার চাকরিপ্রত্যাশী যুবকদের ফাঁদে ফেলে টাকা হাতিয়ে নিতেন। শুধু তাই নয়, বিয়ের প্রলোভন দিয়ে মেয়েপক্ষের কাছ থেকেও টাকা-পয়সা হাতিয়ে নিতেন। কখনও জরুরি প্রয়োজনের কথা বলতেন, আবার কখনও বলতে উন্নত প্রশিক্ষণের জন্য যেতে হবে দেশের বাইরে। এভাবে তিনি একের পর এক প্রতারণা করে আসছিলেন।

সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে প্রতারক আতিককে গ্রেপ্তার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানান নগর ডিবি পুলিশের ডিসি আরেফিন জুয়েল।

 

সানশাইন/২০ এপ্রিল/রনি

এপ্রিল ২০
২০:৩০ ২০২১

আরও খবর