Daily Sunshine

নতুন ঋণ প্রদানসহ পাঁচ দফা দাবি রাজশাহীর ব্যবসায়ীদের

Share

স্টাফ রিপোর্টার : পূর্বের ঋণ মওকুফ এবং নতুন করে ঋণ প্রদানসহ পাঁচ দফা দাবি জানিয়েছেন রাজশাহীর ব্যবসায়ী নেতারা। বৃহস্পতিবার বেলা ১২টায় নগরীর সাহেব বাজারে অনুষ্ঠিত সংবাদ সম্মেলন থেকে ব্যবসায়ী সমন্বয় পরিষদের নেতারা এ দাবি করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন- রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদের সহ-সভাপতি আলী আসরাফ খোকন ।

দাবিগুলো হলো- আগামী ঈদুল ফিতরের আগে লকডাউন না দিয়ে এর বিকল্প চিন্তা করা। প্রয়োজনে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জনপ্রতিনিধি ও বিভিন্ন মার্কেট বাজার প্রতিনিধির সমন্বয়ে কমিটি করে প্রত্যেক বাজার ও মার্কেটগুলোতে স্বাস্থ্যবিধি কঠোরভাবে মনিটরিং করা। ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে স্বল্প সুদে দীর্ঘ মেয়াদী কিস্তিতে পরিশোধ যোগ্য ঋণ বিতরণ করা। যা থেকে হবে সর্বনিম্ন ৫ লাখ এবং সর্বোচ্চ ২০ লাখ টাকা।

ক্ষুদ্র ব্যবসায়ী ও কর্মচারীদেরকে অবিলম্বে কোভিড-১৯ টিকার আওতায় আনা, বিগত এক বছরের ব্যাংক ঋণের সুদ মওকুফ করা, ক্ষুদ্র ব্যবসায়ীদের চলতি অর্থ বছর অর্থাৎ ২০২০-২১ এর ভ্যাট ও আয়কর মওকুফ করা।

 

সানশাইন/০৮ এপ্রিল/রনি

এপ্রিল ০৮
২১:০০ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

এমপি ফারুক চৌধুরী মাতার দাফন সম্পন্ন

রাজশাহী-১ আসনের সংসদ সদস্য, সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর মা মঞ্জুুরা বেগম চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে। দুুপুর সাড়ে ১২ টার দিকে রাজশাহী নগরীর কাদিরগঞ্জ লাল মোহাম্মাদ ঈদগাহ মাঠে নামাজে যানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। যানাজা পড়ান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত