Daily Sunshine

লকডাউনে যাত্রী নিয়ে ঢাকার পথে বাস, অতঃপর মামলা

Share

স্টাফ রিপোর্টার : সরকারঘোষিত লকডাউনের মধ্যেই ২৪ জন যাত্রী নিয়ে ঢাকায় যাচ্ছিল একটি বাস। চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা এই বাসকে জব্দ করেছে রাজশাহী নগরীর বেলপুকুর থানার পুলিশ। এ ঘটনায় চালকের বিরুদ্ধে ট্রাফিক আইনে মামলা হয়েছে। যাত্রীদের ফিরিয়ে দেওয়া হয়েছে। বুধবার রাত ১১টার দিকে বেলপুকুর থানার ঢাকা-রাজশাহী মহাসড়কে এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, তারা জানতে পারেন যাত্রীবোঝাই একটি বাস রাজশাহী হয়ে ঢাকার উদ্দেশে যাচ্ছে। খবর পেয়ে রাজশাহী নগরীর বেলপুকুর থানার পুলিশ ‘চাঁপাই ট্রাভেলস’ নামের বাসটিকে থামায়। বাস থেকে একে একে ২৪ জন যাত্রী বেরিয়ে আসেন।

যাত্রীরা জানিয়েছেন, তাঁরা চাঁপাইনবাবগঞ্জের রহনপুর থেকে বাসে করে ঢাকার দিকে যাচ্ছেন। তাঁদের অনেকে ঢাকার বিভিন্ন কারখানায় কাজ করেন। পরে বাসটিকে পুলিশ পুনরায় রহনপুরে পাঠিয়ে দেয়। এ ঘটনা ট্রাফিক পুলিশ বাদী হয়ে ট্রাফিক আইনে চালকের বিরুদ্ধে মামলা করেছে। ওই চালকের নাম ওহেদুর রহমান। তাঁর বাড়ি চাঁপাইনবাবগঞ্জ সদরে।

বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, এ ঘটনায় চালক ওহেদুর রহমানের ট্রাফিক পুলিশ মামলা করেছেন। যাত্রীসমেত বাসটিকে রাতেই চাঁপাইনবাবগঞ্জে পাঠিয়ে দেওয়া হয়েছে।

 

সানশাইন/০৮ এপ্রিল/রনি

এপ্রিল ০৮
২১:১৩ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

এমপি ফারুক চৌধুরী মাতার দাফন সম্পন্ন

রাজশাহী-১ আসনের সংসদ সদস্য, সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর মা মঞ্জুুরা বেগম চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে। দুুপুর সাড়ে ১২ টার দিকে রাজশাহী নগরীর কাদিরগঞ্জ লাল মোহাম্মাদ ঈদগাহ মাঠে নামাজে যানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। যানাজা পড়ান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত