Daily Sunshine

সুবর্ণজয়ন্তী কলঙ্কিত করতেই হেফাজতের হামলা: আইজিপি

Share

সানশাইন ডেস্ক : পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বলেছেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীকে কলঙ্কিত করতে হেফাজতে ইসলাম এই হামলা চালিয়েছে। হেফাজতের শীর্ষ নেতারা অন স্পটে ছিলেন না। এ কারণে তাদের মামলায় আসামি করা হয়নি। তবে তদন্তে সম্পৃক্ততা পাওয়া গেলে অবশ্যই তাদের আইনের আওতায় আনা হবে।

বুধবার (৩১ মার্চ) দুপুরে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) আহত পুলিশ সদস্যদের দেখতে গিয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

আইজিপি বলেন, হেফাজতের শীর্ষ নেতাদের বিরুদ্ধে মামলা হয়নি এটা ঠিক, তবে নির্দেশদাতাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। যে ধরনের তাণ্ডব ধ্বংসযজ্ঞ এবং অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে তা কোনোভাবে বরদাস্ত করা হবে না। এটা উদ্দেশ্যমূলকভাবে করা হয়েছে, যা স্বাধীনতার সুবর্ণজয়ন্তীকে সামনে রেখে করা হয় বলে আমরা ধারণা করছি। এর পেছনে কারা কারা আছে, যারা যারা জড়িত থাকবে তাদের ছাড় দেওয়া হবে না। জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে পুলিশের পক্ষ থেকে যা যা করণীয় তার সবকিছুই করা হবে।

উল্লেখ্য, দেশের বেশ কয়েকটি জেলায় হেফাজতে ইসলামের একাধিক সহিংস বিক্ষোভের ঘটনায় কমপক্ষে ৩৪টি মামলায় ৩০০ চিহ্নিত ব্যক্তিসহ প্রায় কয়েক হাজার লোকের বিরুদ্ধে মামলা করা হয়েছে। তবে কোনো মামলায় হেফাজতের শীর্ষ নেতাদেরকে আসামি করা হয়নি।

 

সানশাইন/৩১ মার্চ/রনি

মার্চ ৩১
২০:৫৪ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত