Daily Sunshine

রাজশাহীতে জামায়াত-শিবিরের ৮ নেতাকর্মী আটক

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে পুলিশের অভিযানে জামায়াত-শিবিরের ৮ নেতাকর্মীকে আটক করা হয়েছে। শনিবার (২৭ মার্চ) দিবাগত রাত থেকে রোববার (২৮ মার্চ) সকাল পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে রাজপাড়া থানা পুলিশ। রোববার দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটকরা হলেন- রাজশাহীর গোদাগাড়ী উপজেলার জিয়ারুল ইসলামের ছেলে শিহাব উদ্দিন (৩২), মহানগরীর কাশিয়াডাঙ্গা এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে মো. আসিফ করিম (২০), মোল্লাপাড়া এলাকার মো. আলতাফ হোসেন হিরার ছেলে মো. পারভেজ (১৮), হেতেমখাঁ এলাকার মৃত মুশফিকুর রহমানের ছেলে মো. ফারহান ইসরাক (২৭), বড় বনগ্রামের মো. কাউয়ুমের ছেলে মো. রফিকুল ইসলাম (২৬), মো. আব্দুস সালামের ছেলে আব্দুর রহিম (২০), আলীগঞ্জ এলাকার মো. তাহাজুল ইসলামের ছেলে মো. ইসমাইল হোসেন (২১) ও পবা উপজেলার বাগধানী বসন্তপুর এলাকার মো. আবু তালেবের ছেলে মো. রাকিবুল ইসলাম (২১)।

সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, শনিবার রাতে রাজপাড়া থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে জামায়াত-শিবির কর্মী ডিংগাডোবা ব্যাংক কলোনি মোজাম্মেলের ঢালান এলাকায় নাশকতা ও রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ড করার উদ্দেশে জড়ো হচ্ছে।

এ সংবাদের পরিপ্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে জামায়াত-শিবির কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ঘটনাস্থল থেকে পালানোর সময় শিহাব উদ্দিনকে আটক করা হয়। পরে রোববার সকাল পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে আরও ৭ জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

সানশাইন/২৮ মার্চ/রনি

মার্চ ২৮
১৯:০৬ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আগামী বুধবার থেকে কঠোর লকডাউনে জরুরি সেবা ছাড়া সবকিছু বন্ধ রাখার পরিকল্পনা করেছিল সরকার। তবে বাধ সাধেন তৈরি পোশাকশিল্প মালিকেরা। তাঁরা দাবি করেন, কারখানা বন্ধ করলে ক্রয়াদেশ হারাবে বাংলাদেশ। তা ছাড়া শ্রমিকেরা ছুটিতে গ্রামের বাড়ির দিকে রওনা দিলে সংক্রমণ আরও ছড়াবে। ভার্চ্যুয়াল মাধ্যমে আজ রোববার বেলা তিনটায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত