Daily Sunshine

মৌলবাদের বিরুদ্ধে নগর যুবলীগের বিক্ষোভ সমাবেশ

Share

স্টাফ রিপোর্টার : বঙ্গবন্ধুর শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন কালে ঢাকাসহ সারাদেশের মৌলবাদী এবং জামাত-বিএনপি চক্রের ধ্বংসাত্মক তান্ডবলীলা ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রাজশাহী মহানগর যুবলীগ। বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশক্রমে শনিবার বিকেলে রাজশাহী নগরীতে এই কর্মসূচি পালন করা হয়।

রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেন বাচ্চুর নির্দেশক্রমে মহানগর আওয়ামী লীগের কুমারপাড়াস্থ দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়, যা নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবারো দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। এরপর সেখানেই বিক্ষোভ সমাবেশ করা হয়। এই কর্মসূচিতে সভাপতিত্ব করেন রমজান আলী এবং সভাটি সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেন বাচ্চু।

সভায় বক্তব্যে বলেন, রাজশাহী শান্তির শহর, এখানে মৌলবাদের কোন জায়গা নাই, কোন ধর্মের ব্যাবসায়ীর কোন স্থান নেই। গতকাল বাংলাদেশের বুকে মৌলবাদরা যা প্রতিষ্ঠিা করার চেষ্টা করেছে, তা যদি রাজশাহীতে করার চেষ্টা করে, তবে তা শক্ত হাতে দমন করা হবে, এজন্য রাজশাহী মহানগর যুবলীগ দায়িত্ব নিয়ে তা প্রতিহত করবে, রাজপথে যুবলীগ ছিল, যুবলীগ আছে, যুবলীগ থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। সভারটিতে আরও উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের সহ-সভাপতি মোহাম্মদ আশরাফুল আলম, মোখলেছুর রহমান মিলন, সালেক খান, গোলাম ফরুক, যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান খান মনির, সাংগঠনিক সম্পাদক মুঘল সেখ, রায়হানুর রহমান রয়েল, প্রচার সম্পাদক অ্যাডভোকেট মাজেদুল আলম শিবলী, দপ্তর সম্পাদক মাহমুদ হাসান খান চৌধুরী ইতু, প্রকাশনা এবং গ্রন্থনা বিষয়ক সম্পাদক আরকান বাপ্পি, সমাজসেবা বিষয়ক সম্পাদক মশিউর রহমান রনি, জনশক্তি এবং কর্মসংস্থান বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন মানিক, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ববিন খান, বিজ্ঞান তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রেজাউর রহমান রাজীব, সহ সম্পাদক শরিফুল ইসলাম প্রমূখ। আরো উপস্থিত ছিলেন ওয়ার্ড যুবলীগের ৩৭ টি ওয়ার্ডের সভাপতি এবং সাধারণ সম্পাদক সহ রাজশাহী মহানগরের নেতৃবৃন্দ।

 

 

 

সানশাইন/২৭ মার্চ/রনি

মার্চ ২৭
২১:৪২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত