Daily Sunshine

রাজশাহী বিভাগে একদিনেই ৮৫ জন করোনা আক্রান্ত

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী বিভাগে একদিনে করোনা রোগী শনাক্তের সংখ্যা বেড়েছে ৮৫ জন। বুধবার নমুনা পরীক্ষায় তারা শনাক্ত হন। গত ডিসেম্বরের পর একদিনে এত বেশি রোগী এ বিভাগে শনাক্ত হননি। বৃহস্পতিবার বিভাগীয় স্বাস্থ্য দপ্তরের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদন থেকে জানা যায়, বুধবার বিভাগের রাজশাহীতে ৪২ জন, নওগাঁয় একজন, বগুড়ায় ২৮ জন, সিরাজগঞ্জে তিনজন, পাবনায় সাতজন এবং নাটোরে চারজন নতুন রোগী শনাক্ত হয়েছেন।

এ দিন বিভাগের ৮০ জন করোনা রোগী সুস্থও হয়েছেন। এদের মধ্যে ৬৮ জনেরই বাড়ি পাবনা। এছাড়া ১০ জনের বাড়ি রাজশাহী এবং দুইজনের বাড়ি বগুড়া। বুধবার বিভাগে করোনায় নতুন করে কারও মৃত্যু হয়নি। বিভাগের আট জেলায় এ পর্যন্ত ৪০০ জনের মৃত্যু হয়েছে।

বিভাগে এ পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ২৬ হাজার ৩৩৩ জন। এদের মধ্যে ২৪ হাজার ৬৮০ জন সুস্থ হয়েছেন। বিভাগে এ পর্যন্ত হাসপাতালে ভর্তি হয়েছেন তিন হাজার ৬১ জন কভিড-১৯ রোগী।

সানশাইন/২৫ মার্চ/রনি

মার্চ ২৫
১৯:১৬ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে আজ সকাল ১০টার পর আদালতে নেয়া হবে। আজ সোমবার সকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রবিবার বেলা ১২ টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত