Daily Sunshine

বাঘায় স্বামী পরিত্যক্তা নারীর লাশ উদ্ধার

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাঘা উপজলোয় স্বামী পরিত্যক্তা এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম রিপা আরা ওরফে সীমা বেগম (৩৫)। মঙ্গলবার (২৩ মার্চ) সকাল ৬ টার দিকে উপজেলার আরিফপুর এলাকায় একটি আমবাগানে লাশটি পাওয়া যায়।

নিহত সীমার বাবার নাম আতব আলী। তার বাড়ি বাঘা উপজেলা সদরে। সীমা স্বামী পরিতাক্তা ছিলেন। সীমাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বাঘা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবদুল বারী জানান, সীমা উপজেলা সদরের এক বাসায় ভাড়া থাকতেন। মঙ্গলবার সকালে এই বাড়ি থেকে প্রায় পাঁচ কিলোমিটার দূরে আমবাগানে তার লাশ দেখতে পান স্থানীয়রা। এরপর পুলিশে খবর দেয়া হয়। পুলিশ সুরতহাল প্রতিবেদন প্রস্তুতের পর লাশটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠায়।

তিনি আরও জানান, সীমার লাশের গলায় আঘাতের চিহ্ন দেখা গেছে। ধারণা করা হচ্ছে ধর্ষণের পর তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর এটি নিশ্চিত করে বলা যাবে। তারা বিষয়টি তদন্ত করেও দেখছেন। এ নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

সানশাইন/২৩ মার্চ/রনি

মার্চ ২৩
২০:০৫ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত