Daily Sunshine

শপথ নিলেন রাজশাহীর পাঁচ মেয়র ও এক উপজেলা চেয়ারম্যান

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী বিভাগের পাঁচ পৌরসভার নবনির্বাচিত মেয়র ও একটি উপজেলা পরিষদের চেয়ারম্যান শপথ গ্রহণ করেছেন। এছাড়া পাঁচ পৌরসভার ৫৮ জন সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর এবং ১৯ জন সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর শপথ গ্রহণ করেছেন।

মঙ্গলবার দুপুরে রাজশাহী জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিভাগীয় কমিশনার ড. হুমায়ুন কবীর নবনির্বাচিত এসব জনপ্রতিনিধিদের শপথ বাক্য পাঠ করান।

বিভাগীয় কমিশনার প্রথমে রাজশাহীর পবা উপজেলা পরিষদের উপ-নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলীকে শপথ বাক্য পাঠ করান। এরপর তিনি রাজশাহীর চারঘাট পৌরসভার মেয়র একরামুল হক, দুর্গাপুরের তোফাজ্জল হোসেন, চাঁপাইনবাবগঞ্জের নাচোল পৌরসভার আবদুর রশিদ, বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা এবং জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমানকে শপথ বাক্য পাঠ করান।

পরবর্তীতে পাঁচ পৌরসভার সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর এবং সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর শপথ করানো হয়। এ সময় অনুষ্ঠানে স্থানীয় সরকার বিভাগের রাজশাহী বিভাগীয় পরিচালক মো. জিয়াউল হক ও উপ-পরিচালক ড. চিত্রলেখা নাজনীন উপস্থিত ছিলেন।

পৌরসভা নির্বাচনের পঞ্চম ধাপে গত ২৮ জানুয়ারি রাজশাহী বিভাগের এ পাঁচ পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হয়। একই দিন পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদেও উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আগের উপজেলা চেয়ারম্যান মুনসুর রহমান মারা গেলে আসনটি শূন্য হয়।

সানশাইন/২৩ মার্চ/রনি

মার্চ ২৩
২০:০১ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আগামী বুধবার থেকে কঠোর লকডাউনে জরুরি সেবা ছাড়া সবকিছু বন্ধ রাখার পরিকল্পনা করেছিল সরকার। তবে বাধ সাধেন তৈরি পোশাকশিল্প মালিকেরা। তাঁরা দাবি করেন, কারখানা বন্ধ করলে ক্রয়াদেশ হারাবে বাংলাদেশ। তা ছাড়া শ্রমিকেরা ছুটিতে গ্রামের বাড়ির দিকে রওনা দিলে সংক্রমণ আরও ছড়াবে। ভার্চ্যুয়াল মাধ্যমে আজ রোববার বেলা তিনটায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত