Daily Sunshine

কারাগার থেকে ভিডিও কনফারেন্সে শপথ নিলেন কাউন্সিলর

Share

সানশাইন ডেস্ক : পঞ্চম ধাপে পৌর নির্বাচনে বগুড়া পৌরসভার নব নির্বাচিত মেয়র ও ২৭ জন ওয়ার্ড কাউন্সিলর মঙ্গলবার দুপুরে রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে একযোগে শপথ নিচ্ছেন। তখন সদ্য নির্বাচিত ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর আমিনুল ইসলাম কারাগারে থাকায় জেলা প্রশাসকের কার্যালয়ে ভিডিও কনফারেন্সে শপথ নিলেন।

গত ২৮ ফেব্রুয়ারি পঞ্চম ধাপে অনুষ্ঠিত এই পৌরসভা নির্বাচনে বিজয়ী হওয়ার পর উচ্চ আদালতে জামিন জালিয়াতি মামলায় ৪ মার্চ কারাগারে যায় আমিনুল।

পৌরসভা সদ্য নির্বাচিত জন প্রতিনিধিরা শপথ নেয় বিভাগীয় কমিশনারের কার্যালয়ে। বগুড়া কারাগার থেকে নব নির্বাচিত কাউন্সিলর আমিনুল ইসলামকে শপথ গ্রহণের জন্য নেয়া হয় জেলা প্রশাসকের কার্যালয়ে। সেখানে ভিডিও কনফারেন্সে মাধ্যমে তাকে শপথ বাক্য পাঠ করান রাজশাহী বিভাগীয় কমিশনার ড. হুমায়ুন কবীর।

সদ্য শপথ গ্রহণ করা কাউন্সিলর আমিনুল ইসলাম জেলা মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি। নির্বাচনে অংশ গ্রহণের আগে মোটর মালিক গ্রুপের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় তিনি উচ্চ আদালত থেকে জামিন নিয়ে নির্বাচনী প্রচারণা অংশ নেয়।

পরে উচ্চ আদালত জামিনকে ভুয়া বলে আমিনুলসহ ওই মামলার ৩০জন আসামিকে গ্রেপ্তারের নির্দেশ দেন। শপথ গ্রহণের সময় জেলা প্রশাসক জিয়াউল হক এবং আমিনুলের স্বজনরা উপস্থিত ছিলেন। শপথ গ্রহণ শেষে তাকে বগুড়া কারাগারে নেয়া হয়েছে।

সানশাইন/২৩ মার্চ/রনি

মার্চ ২৩
১৯:৪৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত