Daily Sunshine

রাজশাহীতে বিভাগীয় রিকভারী সম্মেলন অনুষ্ঠিত

Share

স্টাফ রিপোর্টার : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও বেসরকারি নিরাময় কেন্দ্রসমূহের যৌথ আয়োজনে রাজশাহীতে বিভাগীয় রিকভারি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে রাজশাহী জেলা পরিষদের শহীদ এএইচএম কামারুজ্জামান মিলনায়তনে এর আয়োজন করা হয়।

সম্মেলনে রাজশাহী জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু আসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মো: হুমায়ুন কবীর। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন বিপিএম পিপিএম, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক, রাজশাহী পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার), মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক জাফরুল্ল্যাহ কাজল।

প্রধান অতিথির বক্তব্যে বিভাগীয় কমিশনার ড. হুমায়ুন কবীর মাদক ছেড়ে আসা ব্যক্তিদের উদ্দেশ্যে বলেন, আপনারও দেশের সম্পদ। নিজেকে কখনও ছোট মনে করবেন না। যে যা কাজ পান তাতেই লেগে পড়েন। কাজে ব্যস্ত থাকলে কখনও মাদকের কথা মনে পড়বে না। সবাই ভাল থাকবেন।

অনুষ্ঠানে রাজশাহী রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) আবদুল বাতেন অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, মাদক নিয়ন্ত্রণের জন্য প্রতিটি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সাধ্যমত চেষ্টা চালিয়ে যাচ্ছে। এক্ষেত্রে অভিভাবকদেরও দায়িত্বশীল ভূমিকা প্রয়োজন। সন্তান কোথায় যাচ্ছে, কার সাথে মিশছে- এসব দেখে রাখলে তাকে মাদক থেকে দূরে রাখা সম্ভব।

সম্মেলনে বিভাগের আট জেলার ৪৭টি মাদক নিরাময় কেন্দ্র থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হওয়া ৫৬৪ জন ব্যক্তি ও তাদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।

 

সানশাইন/২০ মার্চ/রনি

মার্চ ২০
১৯:৩৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

সান্তাহারে বাল্যবিয়ের কথা জানালেও পদক্ষেপ নেয়নি প্রশাসন

সান্তাহারে বাল্যবিয়ের কথা জানালেও পদক্ষেপ নেয়নি প্রশাসন

আদমদীঘি প্রতিবেদক : ১৮ বছরের আগে বিয়ে নয়, একুশের আগে সন্তান নয়, বাল্যবিয়ে সামাজিক ব্যাধি, সবাই মিলে বাল্যবিয়ে প্রতিরোধ করি’ এই শ্লোগানে সরকার নানা রকম কর্মসূচি পালন করে আসছে। বাল্যবিয়ের বিরুদ্ধে সরকারিভাবে কঠোর নির্দেশ থাকলেও প্রশাসনসহ সংশ্লিষ্টদের অবহেলা ও উদাসীনতার কারণে বগুড়ার আদমদীঘিতে একটি বাল্য বিয়ে সম্পন্ন হয়েছে। বাল্যবিয়ে হচ্ছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত