Daily Sunshine

মহানগর ছাত্রলীগের আনন্দ মিছিলে হাতাহাতি

Share

রাজশাহী মহানগর ছাত্রলীগের আনন্দ মিছিলে হাতাহাতির ঘটনা ঘটেছে। শুক্রবার সন্ধ্যা পৌনে ছয়টার দিকে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে আনন্দ মিছিলে এ ঘটনা ঘটে। এসময় ছাত্রলীগের তিন নেতাকর্মী আহত হয়েছেন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বিকাল সাড়ে পাঁচটার দিকে মহানগর ছাত্রলীগ রাজশাহী কলেজ ক্যাম্পাস থেকে আনন্দ মিছিল বের করে। এরপর মিছিলটি মহানগরীর প্রাণকেন্দ্র সাহেবাজার জিরোপয়েন্টে পৌঁছালে আকস্মিকভাবে হাতাহাতির ঘটনা ঘটে। এসময় মিছিলের সামনে থাকা মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম এবং সাধারণ সম্পাদক সিরাজুম মোবিন সবুজ দ্রুদ গিয়ে নেতাকর্মীদের শান্ত করার চেষ্টা করেন।

তবে জিরোপয়েন্ট থেকে পিএন গার্লস স্কুল পর্যন্ত তিন দফা হাতাহাতির ঘটনা ঘটে। এসময় তিন ছাত্রলীগ কর্মী আহত হন। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি। এরপর মিছিলটি কুমারপাড়া মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়।

সেখানে সংক্ষিপ্ত বক্তব্যে মহানগর ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়াম বলেন, আনন্দ মিছিল পণ্ড করার জন্য শিবিরের এজেন্টরা প্রবেশ করেছে। তারাই আমাদের কর্মীদের বিভ্রান্ত করে হাতাহাতির ঘটনা ঘটিয়েছে। কীভাবে এ ধরনের ঘটনা ঘটলো তা আমরা দ্রুত বের করার চেষ্টা করব বলে তিনি কর্মসূচি শেষ করার ঘোষণা দেন।

মার্চ ১৯
২৩:১২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে আজ সকাল ১০টার পর আদালতে নেয়া হবে। আজ সোমবার সকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রবিবার বেলা ১২ টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত