Daily Sunshine

নিজেদের দানের টাকায় অ্যাম্বুলেন্স কিনলেন দেওপাড়া ইউনিয়নবাসি

আসাদুল্লাহ গালিব: গোদাগাড়ী উপজেলার আদিবাসী অধ্যুষিত এলাকায় নিজেদের প্রয়োজনে নিজেরাই টাকা জোগাড় করে অ্যাম্বুলেন্স কিনেছে। আর এমন ব্যতিক্রম কাজে প্রতক্ষ্যভাবে ভূমিকা পালন করেন দেওপাড়া ইউনিয়নের পরপর তিনবার নির্বাচিত চেয়ারম্যান আখতারুজ্জামান আখতার। উল্লেখ্য তিনি শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন তিনবার। বুধবার মুজিব শতবর্ষে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে জনগনের স্বাস্থ্য সেবা নিশ্চিন্তের লক্ষ্যে অ্যাম্বুলেন্সের উদ্বোধন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলার নির্বাহী অফিসার জানে আলম । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) নাজমুন নাহার ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আবু তালেব।

চেয়ারম্যান আখতারুজ্জামান জানান, সরকারি অনুদানের মাধ্যমে অ্যম্বুলেন্স আনতে হলে দীর্ঘ সময় পর্যন্ত অপেক্ষা করতে হয়।

নিজেদের টাকায় অ্যাম্বুলেন্স কিনতে চাইলে এই বিষয়টি নিয়ে আমি ইউনিয়নের সকলের সাথে কথা বললে তারাও উদ্বুদ্ধ হয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

প্রায় ১৪০০ মানুষ সাহায্য করেছেন এই অ্যম্বুলেন্স কিনতে। কেউ ৩০/৪০ টাকা দান করেছেন যে যার অব¯’া অনুযায়ী খুশি মনে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৭ নং দেওপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আখতারুজ্জামান আখতার।

মার্চ ১৭
২৩:২১ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত