Daily Sunshine

রাজশাহীতে জামায়াত-শিবিরের ১৭ নেতাকর্মী গ্রেপ্তার

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে জামায়াত-শিবিরের ১৭ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে থেকে দুপুর পর্যন্ত নগরের বোয়ালিয়া মডেল থানা ও মহানগর গোয়েন্দা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

এসময় তাদের কাছে থেকে জিহাদী বই ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। জননিরাপত্তা বিঘ্নিত ও সার্বভৌমত্ব বিপন্নের যড়যন্ত্রের অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানায় বোয়ালিয়া মডেল থানার ওসি নিবারণ চন্দ্র বর্মন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, নগরের বর্ণালীর পিছনে চৈতির মোড় এলাকায় মহানগর জামায়াতের আমির নুরুল আউয়ালের নেতৃত্বে ৪৫ থেকে ৫০ জন নেতাকর্মী প্রকাশ্যে বৈঠক করে দেশের জননিরাপত্তা বিঘ্নিত ও সর্বভৌমত্ব বিপন্নের যড়যন্ত্র করছে। ভোরে সেখানে অভিযান চালিয়ে ১০ জনকে গ্রেপ্তার করা হয়। এর পর তাদের দেয়া তথ্যে গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে আরও সাতজনকে গ্রেপ্তার করা হয়। জননিরাপত্তা আইনে মামলা দায়ের করে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

গ্রেপ্তারকৃরা হলেন, জামায়াত নেতা নগরের বহরমপুর এলাকার মোফাজ্জল হোসেন (৬২), বসুয়ার মাহবুবুল আলম কাজল (৪৭), বেলাল হোসেন (৪৫), শ্যামপুর এলাকার আব্দুল্লাহ (২৩), আব্দুল হক (৪৪), জিয়াউল হক (২৬), ললিতাহার গ্রামের মাহবুব হোসাইন (৩০), খড়খড়ির মাহফুজ (৩২), ললিতাহারের মুরাদ হোসেন লাভলু (৩৭), পবা নতুন পাড়ার মনিরুল ইসলাম মনির (২৪)।

মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে গ্রেপ্তারকৃতরা হলেন, মহানগর শিবিরের সাবেক সাধারণ সম্পাদক আরমান আলী লিটিল (৪০), আসাম কলোনী এলাকার জামায়াত নেতা আব্দুল আল মোস্তফা (৪৫), গোমস্তাপুর উপজেলার বাজার পাড়া গ্রামের শিবির নেতা শামীম (২৫), কাপাসিয়া গ্রামের রবিউল ইসলাম (৪৮) ও সামাউল কবির (৩৬), ধরমপুর গ্রামের রমজান আলী রমজান (২৭) এবং বড় বনগ্রাম এলাকার রুম্মান (২৭)।

সানশাইন/১৬ মার্চ/রনি

মার্চ ১৬
২০:১৩ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আগামী বুধবার থেকে কঠোর লকডাউনে জরুরি সেবা ছাড়া সবকিছু বন্ধ রাখার পরিকল্পনা করেছিল সরকার। তবে বাধ সাধেন তৈরি পোশাকশিল্প মালিকেরা। তাঁরা দাবি করেন, কারখানা বন্ধ করলে ক্রয়াদেশ হারাবে বাংলাদেশ। তা ছাড়া শ্রমিকেরা ছুটিতে গ্রামের বাড়ির দিকে রওনা দিলে সংক্রমণ আরও ছড়াবে। ভার্চ্যুয়াল মাধ্যমে আজ রোববার বেলা তিনটায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত