Daily Sunshine

৫ উপসচিবকে বদলি করলো সরকার

Share

সানশাইন ডেস্ক : সরকারের ৩৫ উপসচিব পদমর্যাদার কর্মকর্তাকে জেলা প্রশাসকের স্থানীয় সরকারের উপ-পরিচালক পদে বদলি করা হয়েছে। মঙ্গলবার (১৬ মার্চ) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

বদলিকৃত এসব কর্মকর্তার মধ্যে ৩৪ জন বিভিন্ন জেলায় কর্মরত অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি)। বাকি একজন রংপুর সেনানিবাসের ক্যান্টনমেন্ট এক্সিকিউটিভ কর্মকর্তা। তাদের চাকরি স্থানীয় সরকার বিভাগে ন্যাস্ত করে জেলা প্রশাসকের স্থানীয় সরকারের উপপরিচালক করা হয়েছে।

অপরদিকে ডা. মো. বিল্লাল আলমকে আগের চুক্তির একই শর্তে যোগদানের তারিখ থেকে পরবর্তী এক বচর মেয়াদে ঢাকা মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের অধ্যাপক পদে আবারও চুক্তিভিত্তিক নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।

 

সানশাইন/১৬ মার্চ/রনি

মার্চ ১৬
২০:০৫ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত